সাপ্তাহিক লকডাউনের দ্বিতীয় দিনেও শুনশান রাস্তা, রাজ্যজুড়ে পুলিশি তৎপরতা, দেখুন শুনশান কলকাতার ফটো গ্যালারি

সাপ্তাহিক লকডাউনের দ্বিতীয় দিনেও শুনশান কলকাতা। কার্যত বনধের চেহারা রাজ্যজুড়ে। উত্তর কলকাতা থেকে দক্ষিণ কলকাতা সব এলাকাতেই শুনশান রাস্তাঘাট ও দোকান বাজার বন্ধ থাকার চিত্র সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছে কলকাতা পুলিশ।

শনিবার দিনভর বিভিন্ন রাজ্যজুড়ে চলছে নাকা চেকিং। চলছে ড্রোনে নজরদারি। বিনা কারণে রাস্তায় বের হলেই আটকে দিচ্ছে পুলিশ। জানতে চাওয়া হচ্ছে বেরোনোর কারণ। লকডাউন ভাঙার অভিযোগে বেশ কয়েকজনকে আটকও করেছে পুলিশ।

রাজ্যের সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে সংক্রমণের শৃঙ্খল ভাঙতে সপ্তাহে দুদিন করে সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে নবান্ন। সেইমতো বৃহস্পতিবার প্রথম লকডাউন ছিল রাজ্যজুড়ে। প্রথমদিন স্বতস্ফূর্তভাবেই তা পালন করতে দেখা গিয়েছিল। দ্বিতীয় দিনেও রাজ্যজুড়ে কড়া হাতে লকডাউন কার্যকর করেছে পুলিশ প্রশাসন।

কলকাতার পাশাপাশি জেলাগুলিতেও শুনশান ছিল রাস্তাঘাট, বন্ধ দোকান-বাজার। একমাত্র জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের ছাড় দেওয়া হয়েছে।

চলতি সপ্তাহে লকডাউনের দ্বিতীয় দিনে বন্ধ ছিল কলকাতা বিমানবন্দর। বাগডোগরা থেকেও বন্ধ উড়ান পরিষেবা। আগামী বুধবার এর পরের লকডাউনের দিনও উড়ান পরিষেবা বন্ধ থাকবে বলে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে।

 

ছবি সৌজন্য: কলকাতা পুলিশ

Comments
Loading...