জল্পনা বাড়িয়ে শিশির অধিকারীর বাড়িতে লকেট চ্যাটার্জি, “সৌজন্য সাক্ষাৎ” দাবি বিজেপি নেত্রীর

শিশির অধিকারীর বাড়িতে লকেট চ্যাটার্জি। শনিবার তৃণমূলের এই প্রবীণ সাংসদের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপি নেত্রী।

এদিন কাঁথিতে কর্মিসভায় যোগ দেন বিজেপি সাংসদ। সেখানেই শিশির অধিকারীর বাড়ি “শান্তিকুঞ্জ”-এ যাবেন বলে জানান লকেট চ্যাটার্জি। এরপরেই জল্পনা শুরু হয় তবে কি ছেলের পর এবার বাবার হাতেও উঠবে গেরুয়া পতাকা?

প্রথমে লকেট চ্যাটার্জি জানিয়েছিলেন, আশীর্বাদ নেওয়ার পাশাপাশি রাজনৈতিক পরামর্শ নিতেই তাঁর বাড়ি যাবেন তিনি। কিন্তু শান্তিকুঞ্জ থেকেই বেরিয়েই বিজেপি সাংসদ দাবি করেন, এটা নেহাতই সৌজন্য সাক্ষাৎ। তিনি বলেন, মেদিনীপুর মানেই শান্তিকুঞ্জ। আর মেদিনীপুরে এসে শিশির বাবুর সঙ্গে দেখা করব না, তা হয়না।

বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামে মমতা ব্যানার্জি আহত হওয়ার ‌পর জানান, চার-পাঁচজন ধাক্কা দিয়েছে তাঁর গাড়ির দরজায়। মুখ্যমন্ত্রীর এই দাবি উড়িয়ে দিয়ে শিশির অধিকারী দাবি করেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে দীর্ঘদিন কাজ করেছি। মুখ্যমন্ত্রীর যখন বলছেন কোনও ষড়যন্ত্র হয়েছে, তবে তার সঠিক তদন্ত হওয়া উচিত এবং অভিযুক্তদের চিহ্নিত করে তাঁদের কঠোর শাস্তি দেওয়া উচিত।এর আগেও ছেলে শুভেন্দুর ওপর কোনও রাজনৈতিক হামলা হলে ছেড়ে কথা বলবেন না তিনি বলে জানিয়েছিলে এই প্রবীণ রাজনৈতিক নেতা।

Comments
Loading...