‘হারাতঙ্কে’ ভুগছেন মোদী, নদিয়ার সভা থেকে আক্রমণ মমতার, কংগ্রেস-সিপিএমের কাছে ফের ভোট ভাগ না করার আবেদন

‘হারাতঙ্কে’ ভুগছেন নরেন্দ্র মোদী, তাই উলটো-পালটা বকছেন, নদিয়ার কালীগঞ্জের সভা থেকে প্রধানমন্ত্রীকে বেনজির আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। পাশাপাশি, কংগ্রেস, সিপিএম সমর্থকদের কাছে এদিনও তাঁর আহ্বান, বিজেপিকে হারাতে তৃণমূলকে ভোট দিন।

উত্তরবঙ্গ, মুর্শিদাবাদ হয়ে এবার নদিয়ায় তৃণমূল নেত্রী। শনিবার কৃষ্ণনগর আসনের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র ও রানাঘাট কেন্দ্রের প্রার্থী রূপালী বিশ্বাস হালদারের সমর্থনে জনসভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সমাবেশ থেকে ফের একবার সিপিএম ও কংগ্রেস সমর্থকদের কাছে তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন জানান তৃণমূল নেত্রী। তিনি বলেন, বিজেপির বিরুদ্ধে লড়াই করবে একা তৃণমূল। তাই সিপিএম-কংগ্রেসকে ভোট দিয়ে ভোট ভাগ না করার আবেদন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বিজেপিকে হঠাতে তৃণমূলকে ভোট দিন।

এদিন নদিয়ার জনসভা থেকে মোদীকেও তীব্র আক্রমণ করেন তৃণমূল নেত্রী। মমতার অভিযোগ, কালোটাকা উদ্ধার থেকে বছরে ২ কোটি চাকরি, কোনও প্রতিশ্রুতিই রক্ষা করতে পারেনি বিজেপি। এখন ‘নতুন’ হিন্দু ধর্মের আমদানি করে ভোটে জিততে চাইছে বিজেপি, কটাক্ষ মমতার। নরেন্দ্র মোদীকে আক্রমণ শানিয়ে মমতার দাবি, দিল্লির চেয়ার টলোমলো, হারের ভয় পেয়েছে বিজেপি। তাঁর অভিযোগ, ‘হারাতঙ্কে’ তাই প্রতিদিন উলটো-পালটা বকছেন নরেন্দ্র মোদী। এদিন নদিয়ায় রোড শোও করেন তৃণমূল নেত্রী। তাঁকে দেখতে রাস্তার দু’ধারে ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ।

Comments
Loading...