মমতা: দেশে একটাই সিন্ডিকেট মোদী-শাহের, সবচেয়ে বড়ো তোলাবাজ তো আপনি!

মোদী-শাহকেই পাল্টা দেশের সবচেয়ে বড়ো তোলাবাজ আখ্যা

সিন্ডিকেট বিতর্কে সরাসরি মোদীকে কটাক্ষ মমতার। অভিষেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগকে হাতিয়ার করে ইতিমধ্যেই নেমে পড়েছে বিজেপি সহ বিরোধীরা। অভিষেকে নাম না করে প্রতি সভা থেকে তোলাবাজ বলে আক্রমণ করছেন শুভেন্দু অধিকারীরা। এই অবস্থায় মোদী-শাহকেই পাল্টা দেশের সবচেয়ে বড়ো তোলাবাজ আখ্যা দিলেন মমতা ব্যানার্জি। 

বললেন, দেশে এখন একটাই সিন্ডিকেট। তার মালিক মোদী-অমিত শাহ। শিলিগুড়ির মঞ্চ থেকে কেন্দ্রের দিকে আক্রমণ আরও তীক্ষ্ণ করলেন মমতা। 

তৃণমূল নেত্রীর অভিযোগ, একের পর এক সরকারি সংস্থা বেচে দিয়ে সবচেয়ে বড়ো তোলাবাজের কাজ করছে মোদী সরকার। তারপরই মমতার খোঁচা রেল-সেল-এয়ার ইন্ডিয়া বেচে কত তোলা তুলেছে কেন্দ্র? 

সিন্ডিকেট আক্রমণ শুরু হয় বিজেপির হাত ধরে। কিন্তু তা পরিচিতি পায় বাম ছাত্র-সংগঠনগুলোর লাগাতার অভিযানের ফলে। কাঠগোড়ায় রাজনৈতিক ছত্রছায়ায় চলা সিন্ডিকেট। তারপর থেকে বাংলায় প্রতিটি জনসভায় মোদী-শাহ নিয়ম করে সিন্ডিকেট বাণ ছেড়েছেন। ভোটের আগে সেই তিরের মুখ ঘুরে গেছে ডায়মন্ড হারবারের সাংসদ তথা যুব তৃণমূল সভাপতি অভিষেক ব্যানার্জির দিকে। শিলিগুড়ির মঞ্চ থেকে মোদী-শাহের বিরুদ্ধেই পাল্টা সিন্ডিকেটের অভিযোগ তুলে জবাব দেওয়ার পথ খোলা রাখলেন মমতা ব্যানার্জি, বলে মনে করা হচ্ছে।

মমতা ব্যানার্জি এদিন বলেন, বাংলায় বিজেপির কোনও চান্স নেই। আরও যে রাজ্যে ভোট সেখানে বিজেপি ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। তৃণমূল নেত্রীর কথায়, ইস বার পরিবর্তন দিল্লি মে হোগা! 

Comments
Loading...