টলিপাড়ার নায়কদের জীবনের আসল হিরোইনদের চিনুন, কাদের নিয়ে ব্যস্ত থাকেন নায়করা দেখে নিন একঝলকে

টলিপাড়ার নায়িকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা হলেও নায়করাও কিন্তু পিছিয়ে নেই। তাদের সোশ্যাল মিডিয়া লাইফ থেকে ব্যক্তিগত জীবন, সবই খবর হয়ে উঠে আসে সংবাদমাধ্যমে। এই নায়করা পর্দায় চুটিয়ে রোমান্স করলেও তাদের বাস্তব জীবনের হিরোইনদের আমরা কতটুকু জানি? আসুন জেনে নেওয়া যাক কলকাতার জনপ্রিয় ১০ নায়কের জীবনের আসল হিরোইনদের কথা।

১. প্রসেনজিৎ চট্টোপাধ্যায়:

টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে কথা হবে অথচ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম প্রথমে আসবেনা এটা হয় না। প্রসেনজিতের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তার পরই তিনি বিয়ে করেন অপর্ণা গুহঠাকুরতা কে। পরে তিনি অভিনেত্রী অর্পিতা পালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি ছেলে রয়েছে তার নাম তৃষাণজিৎ।

 

২. জিৎ:

আদতে সিন্ধ্রি এই তারকা বাঙালিদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। ২০০২ সালে সাথী সিনেমা দিয়ে টলিউডে প্রবেশ করেন জিৎ এবং তার পরে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তার সঙ্গে কোয়েল মল্লিকের জুটি অত্যন্ত জনপ্রিয় কিন্তু জিতের জীবনের আসল হিরোইন হলেন তার স্ত্রী মোহনা রাতলানি। মোহনা একজন স্কুল শিক্ষিকা। ২০১৩ সালের জানুয়ারি মাসে তাদের বিয়ে হয় এবং বর্তমানে এই দম্পতির একটি মিষ্টি কন্যা সন্তান রয়েছে যার নাম নবন্যা।

৩. দেব:

২০০৯-১০ সালে টলিউডে বাণিজ্যিক ছবিতে জোয়ার এসেছিল তার অন্যতম কারিগর হলেন দেব।‌ আসল নাম দীপক অধিকারী। প্রথমে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এর সঙ্গে প্রেম সম্পর্ক থাকলেও পরবর্তীকালে সেই সম্পর্ক ভেঙে যায় এবং বর্তমানে দেব অভিনেত্রী রুক্মিণী মৈত্র সঙ্গে সম্পর্কে আবদ্ধ আছেন এবং খুব শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

৪.যীশু সেনগুপ্ত-

যীশু সেনগুপ্তের আ’সল নাম বিশ্বরূপ সেনগুপ্ত।ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জীবন শুরু করলো পরবর্তীকালে বড় পর্দায় এক অন্যতম নির্ভরযোগ্য নাম হয়ে ওঠেন যীশু। তার স্ত্রীর নাম নীলাঞ্জনা শর্মা যিনি প্রখ্যাত বাঙালি অভিনেত্রী অঞ্জনা ভৌমিক এর মেয়ে। নীলাঞ্জনা নিজেও একজন অভিনেত্রী ছিলেন তবে বর্তমানে তিনি প্রযোজনার কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। তাদের দুই কন্যার নাম সারা ও জারা।
৫. অঙ্কুশ হাজরা-

টলিউডে অঙ্কুশের অভিষেক অনেকটা দেরিতে হলেও তার উত্থান হতে সময় লাগে নি। বর্তমানে অঙ্কুশ অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে সম্পর্কে রয়েছেন এবং তাদের বিয়েরও আর বেশি দেরি নেই।

৬) সোহম চক্রবর্তী-

শিশুশিল্পী হিসেবে আমরা সোহম চক্রবর্তী কে সকলে ভালো করে চিনলেও তিনি কিন্তু বড় বয়সেও নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন। সোহম এর স্ত্রীর নাম তনয়া পাল। ২০১২ সালের জুন মাসে তারা বিয়ে করেছেন এবং তাদের বর্তমান একটি পুত্র সন্তান রয়েছে।

৭. হিরণ চ্যাটার্জী-

টলিউডের খুব ভালো পসার জমাতে না পারলেও মোটামুটি পরিচিত মুখ অভিনেতা হিরণ চ্যাটার্জী। তার স্ত্রীর নাম অনিন্দিতা। ২০০৮ সালের এপ্রিল মাসে তারা বিয়ে করেন এবং বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে।

৮) রাহুল ব্যানার্জী-

রাহুল ব্যানার্জি নিজের অভিনয় জীবন শুরু করেন সিরিয়ালে অভিনয়ের মধ্যে দিয়ে এবং আস্থা সিরিয়াল থেকেই তার সঙ্গে পরিচিত হয় তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে। দুজনে একসঙ্গে চিরদিনই তুমি যে আমার ছবিটি করেন যা সেই সময় ব্লকবাস্টার সুপারহিট ছিল। ২০১০ সালের মা’র্চ মাসে বিয়ে করেন তারা। তাদের ছেলের নাম সহজ। কিন্তু মনোমালিন্যের কারণে তাদের বর্তমানে ডিভোর্স হয়ে গিয়েছে।

৯) আবির চ্যাটার্জী-

ব্যোমকেশ থেকে ফেলুদা সবেতেই স্বচ্ছন্দ অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। মেয়েরা আবিরের জন্য পাগল কিন্তু আবির তার স্ত্রী নন্দিনীকে নিজের জীবনের রানী বানিয়েছেন। ২০০৭ সালের নভেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।একসঙ্গে এমবিএ পড়তে গিয়ে আলাপ সেখান থেকে প্রেম। বর্তমানে এই দম্পতির ঘর আলো করে রয়েছে এক কন্যা সন্তান।

১০) অর্জুন চক্রবর্তী-

সব্যসাচী চক্রবর্তী এবং মিঠু চক্রবর্তীর ছেলে অর্জুন চক্রবর্তী টলিউডের ধীরে ধীরে নিজের জায়গা করে নিয়েছেন। গানের ওপারে ধারাবাহিক দিয়ে মানুষের মন জয় করেছেন অর্জুন কিন্তু অর্জুনের মন জয় করেছেন সৃজা সেন যার সঙ্গে ২০১৩ সালের আগস্ট মাসে সাত পাকে বাঁধা পড়ে অর্জুন। তাদের একটি মেয়ে রয়েছে। এছাড়া অর্জুনের দাদা গৌরব চক্রবর্তী ও টলিউড ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত। তার স্ত্রীর নাম ঋদ্ধিমা চক্রবর্তী যাকে টলিউড ইন্ডাস্ট্রি একজন সুঅভিনেত্রী হিসেবে চেনে।

Comments
Loading...