নন্দীগ্রামের ঘটনায় স্পষ্ট দিদি হার মেনে নিয়েছেন, মমতাকে কটাক্ষ নরেন্দ্র মোদীর

নন্দীগ্রামে একটু আগে যা হল তাতে স্পষ্ট হার মেনে নিয়েছেন দিদি। মানুষ স্পষ্ট বুঝছেন বাংলায় বিজেপি আসছে। হাওড়ার উলুবেড়িয়ার সভা থেকে মমতা ব্যানার্জিকে কটাক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি আরও বলেন, দিদি এবার আপনি যাবেন। আর সেই দায়িত্ব আজ নন্দীগ্রামের মানুষই নিয়েছেন। আপনি আবার অন্য একটা কেন্দ্র থেকে দাঁড়াবেন না তো!

প্রধানমন্ত্রীর দাবি, এখনও পর্যন্ত বাংলায় ভোট দেখে এটাই বোঝা যাচ্ছে বিজেপিই আসছে। আসল পরিবর্তন হতে চলেছে বাংলায়। বাংলার লোকের ক্ষোভ থেকে আপনাকে আর কেউ বাঁচাতে পারবে না। বাংলার জনগণ ঠিক করে দিয়েছেন দিদিকে এবার যেতেই হবে। মমতার মুখই আসলে বাংলার এক্সিট পোল, বলেন নরেন্দ্র মোদী।

একদিকে যখন নন্দীগ্রামে হাইভোল্টেজ যুদ্ধ, তখন রাজ্যে এসেছেন নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার তিনি জয়নগর আর উলুবেড়িয়ায় ২ টি জনসভা করেন। জয়নগরের জনসভা থেকে তিনি তৃণমূল নেত্রীকে আক্রমণ করে বলেন, আপনাকে বাংলার তরুণ-তরুণীদের হত্যার হিসেব দিতে হবে। বাংলায় আর রক্তের খেলা, অত্যাচারের খেলা, দুর্নীতির খেলা চলবে না। তিনি বলেন, বাংলার মানুষ নিজেদের ভবিষ্যতের জন্য, সন্তানের ভবিষ্যতের জন্য সোনার বাংলা তৈরি করতে চান।

এদিন মোদীর দুটি জনসভা থেকেই বাংলা জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী শোনায় মোদীকে।

Comments
Loading...