পায়েল, শ্রাবন্তীকে পাশে নিয়ে বেহালায় প্রচারে টালিগঞ্জের বাবুল সুপ্রিয়

জোরকদম প্রচারে বিজেপির দুই তারকা প্রার্থী। বেহালা পূর্বের বিজেপি প্রার্থী অভিনেতা শ্রাবন্তী চ্যাটার্জি আর পশ্চিমে পায়েল সরকার। এবার তাঁদের হয়ে প্রচারে নামলেন তারকা বাবুল সুপ্রিয়। তিনি টালিগঞ্জের বিজেপি প্রার্থী। বেহালার দুই কেন্দ্রই তৃণমূলের শক্ত ঘাঁটি। তাই তৃণমূল শিবিরে পদ্মফুল ফোটাতে মরিয়া শ্রাবন্তী-পায়েল। দুই অভিনেতার প্রতিপক্ষই হেভিওয়েট। একদিকে বেহালা পশ্চিম কেন্দ্রে পার্থ চ্যাটার্জির বিরুদ্ধে লড়াই শ্রাবন্তীর। অন্যদিকে শোভনের স্ত্রী রত্না চ্যাটার্জির বিরুদ্ধে লড়াই করবেন পায়েল সরকার।

অপর গেরুয়া তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়র প্রতিপক্ষ মন্ত্রী অরূপ বিশ্বাস। শুক্রবার সকালে বেহালা চৌরাস্তা থেকে ডায়মন্ড হারবার পর্যন্ত একটি হুডখোলা গাড়িতে রোড শো করেন বাবুল। একদিকে ছিলেন পায়েল অন্যদিকে শ্রাবন্তী। রোড শোতে গেরুয়া বেলুন, গেরুয়া ফ্যাস্টুন ছিল চোখে পড়ার মত। জনগণের উদ্দেশ্যে হাত নেড়ে, নমস্কার করে ভোট দেওয়ার আর্জি জানালেন তাঁরা। তিন তারকা প্রার্থীকে দেখার জন্য রাস্তায় প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন।


তিনজনকেই দেখা যায় ভিকট্রি সাইন দেখাতে। অন্যদিকে টালিগঞ্জেও জোরকদমে প্রচার করছেন বাবুল সুপ্রিয়। আসানসোলের সাংসদকে এবার টালিগঞ্জ থেকে প্রার্থী করেছে বিজেপি। টালিগঞ্জের আসন দখল করতে পারবে কিনা বাবুল, সেটা সময় বলবে। কিন্তু বিজেপির স্টার প্রচার চলছেই।

উল্লেখ্য, বিজেপিতে যোগদানের পরেই শ্রাবন্তী আর পায়েলকে বেহালার মত গুরুত্বপূর্ণ কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি। এবার বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি আর বাবুল সুপ্রিয়কে প্রার্থী করেছে।

Comments
Loading...