পাকিস্তান ১ টা ছুঁড়লে পাল্টা ২০ টা পরমাণু বোমা ছোঁড়ার ক্ষমতা রাখে ভারতঃ পারভেজ মুশারাফ

নিজের দেশকে পরমাণু বোমা নিয়ে ভারত সম্পর্কে সতর্কবার্তা দিলেন প্রাক্তন পাক রাষ্ট্রপতি পারভেজ মুশারফ। ভারতের পরমাণু শক্তি নিয়ে আগাম নিজের দেশকে সতর্ক করলেন তিনি। পাক সংবাদপত্র ‘ডন’ এর প্রতিবেদন অনুযায়ী দুবাইয়ের এক অনুষ্ঠানে প্রাক্তন পাক রাষ্ট্রপতি জানিয়েছেন, পাকিস্তান যদি ভারতে ১ টা পরমাণু বোমা ফেলে পাল্টা ২০ টা পরমাণু বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করতে পারে ভারত। তাই পাকিস্তানের উচিত হামলা করলে ৫০ টা পরমাণু বোমা নিয়ে ভারতকে আক্রমণ করা। যাতে পাল্টা বোমা ফেলার সুযোগ না পায় ভারত। দেশের বর্তমান সরকারের কাছে তাঁর প্রশ্ন, ভারতের বিরুদ্ধে এই পদক্ষেপ করতে তারা প্রস্তুত তো?
ভারত পাক সম্পর্ক বর্তমানে ভয়ঙ্কর জায়গায় পৌঁছেছে বলেও উদ্বেগ প্রকাশ করেছেন প্রাক্তন এই পাক সেনা প্রধান।
পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হানায় ৪৪ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যুর পর এই প্রথম এই পুলওয়ামা উত্তর পরিস্থিতি নিয়ে মুখ খুললেন।
মুশারাফ জানিয়েছেন, ইজরায়েল পাকিস্তানের সঙ্গে সম্পর্কের উন্নতিতে জোর দিচ্ছে। এই মুহূর্তে স্বেচ্ছানির্বাসনে দুবাইয়ের রয়েছেন মুশারফ। প্রাক্তন পাক রাষ্ট্রপতি জানিয়েছেন, এই মুহূর্তে দেশের রাজনৈতিক অবস্থা আগের থেকে স্থিতিশীল, ফলে তিনি দেশে ফেরার পক্ষপাতী। ইমরান খানের মন্ত্রিসভার অধিকংশ সদস্যই তাঁর বলে দাবি করেছেন মুশারফ।

Comments
Loading...