রাজনীতি ও অভিনয় সবই সামলাচ্ছেন নুসরাত, কাজের ফাঁকে টুক করে সেরে ফেললেন হট ফটোশুট

রাজনীতি ও অভিনয় সব দিকই সামলাচ্ছেন একা হাতে। এত ব্যস্ততার জীবনের মধ্যেও নিজেকে সর্বদাই ফিট রাখছেন অভিনেত্রী নুসরাত জাহান। নিজের জন্য বের করে নিচ্ছেন কিছুটা সময়। নুসরাতের বক্তব্য সেল্ফ লাভ খুবই জরুরী। জীবনের অর্ধেক সমস্যা দূর করা যায় নিজেকে সময় দিলে।

অভিনয়ের পাশাপাশি তিনি একজন পার্লামেন্টের সাংসদ। তাই রাজনীতিতেও সব সময় থাকতে হয় তাকে ব্যস্ত। তবে এতকিছু সামলান কীভাবে? নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উত্তর দিলে সেই প্রশ্নের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ক্যানডিড ছবি পোস্ট করেন নুসরাত। একটি নীল রঙের ওভারসাইট শার্ট পড়ে দেখা যাচ্ছে তাকে। হালকা মেকআপে একদম অফিস চাকুরীজীবী ব্যক্তি মনে হচ্ছে তাকে। আর এই সাজেই তৃণমূলের একটি সাংবাদিক বৈঠকে উপস্থিত হন তিনি। সবাইকে জানিয়ে দিলেন কাজের সময় তিনি মন দিয়ে কাজটি করেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে তিনি কেবলই একজন সাংসদ নন, গ্ল্যামার ওয়ার্ল্ডের নায়িকাও। তাই সাংসদের কাজের পাশাপাশি সমানতালে চলছে ফটোশুটও। আর তাই কাজের ফাঁকে টুক করে সেরে ফেললেন ফটোশুট। শেয়ার করে নিলেন নিজের ভক্তদের সঙ্গে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সেই ছবি। কমেন্ট সেকশনে প্রশংসার বন্যা বইয়ে দিচ্ছেন নেটিজেনরা। লাইকের পর পড়ছে লাইক। সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান দেখিয়ে দিলেন যে তিনি চাইলেই একা হাতের রাজনীতি ও অভিনয় দুটি সামলাতে পারেন।

Comments
Loading...