রিহানাকে “বাহানা” ও থুনবার্গকে “অশিক্ষিত” বলে অকপটে কটাক্ষ করল রণবীর শোর

গানের ভাষায় উঠে আসছে আমেরিকার জনপ্রিয় পপ সিঙ্গার রিহানা এবং গ্রেটা থুনবার্গের বিরুদ্ধে কটাক্ষের তীর।

কৃষি আন্দোলন নিয়ে তিন বিদেশীর টুইটে যখন বলিউড তারকা মহলে হাওয়া গরম, সেই সময় নিজের লেখা গান গেয়ে পপস্টার রিহানা ও গ্রেটা থুনবার্গের বিরুদ্ধে কটাক্ষে মশগুল হলেন বলিউড স্টার রণবীর শোরে। দুদিন আগে রণবীর তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করেন। যেখানেই অভিনেতা গিটার বাজিয়ে গান গাইছেন। সেই গানের ভাষায় উঠে আসছে আমেরিকার জনপ্রিয় পপ সিঙ্গার রিহানা এবং গ্রেটা থুনবার্গের বিরুদ্ধে কটাক্ষের তীর।

 

 

View this post on Instagram

 

A post shared by Kalpesh Patel (@ranvirshorey)

ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “Best way to explain it is with a simple, fun song.” সঙ্গে ঐক্যবদ্ধ ভারতের হ্যাশট্যাগ। গানের ভাষায় রণবীর যা বললেন! রিহানা তো কেবল ‘বাহানা’। কৃষকদের কাঁধে বন্দুক ঠেকিয়ে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার চেষ্টা চলছে। এখানেই শেষ নয়, পরিবেশবিদ গ্রেটা থুনবার্গ যিনি নোবেল প্রাইজের জন্য মনোনীত হয়েছেন তাকে ‘অশিক্ষিত’ বলে আক্রমণ করলেন কঙ্কনা সেনশর্মা প্রাক্তন স্বামী। এছাড়াও দুই রাজনৈতিক নেতার নাম উঠে এসেছে এই গানের মধ্যে দিয়ে।

কৃষক আন্দোলনকে সমর্থন জড়িত পপ সিঙ্গার রিহানার টুইট প্রকাশ্যে এলেন বলিউড মহলে শুরু হয় শোরগোলের। ঐক্যবদ্ধ ভারত গড়ে তোলার ডাক দেয় বর্ষিয়ান ক্রিকেটার শচীন তেন্ডুলকর, থেকে শুরু করে সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, বলিউড তারকা অক্ষয় কুমার, অজয় দেবগানের মত সেলিব্রিটিরা। অন্যদিকে, আন্তর্জাতিক পপ তারকার টুইটের পর তাঁকে সমর্থন করে রিটুইট করেন দিলজিৎ দোসাঞ্জ, স্বরা ভাস্কর, রিচা চড্ডা, শিবানী দান্ডেকররা। এমনকী রিহানাকে নিয়ে গানও বেঁধে ফেলেন দিলজিৎ দোসাঞ্জ। যা নিয়ে কঙ্গনা এবং দিলজিৎ মধ্যে প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ শুরু হয়ে যায়।

কঙ্গনা রানাওয়াত শুধু সে দিলজিৎকে আক্রমণ করেছে তা নয় তাপসী পান্নু ও রোহিত শর্মার মতো ক্রিকেটার কেউ কটুক্তি করতে পিছু পা হননি।

Comments
Loading...