বিজেপিতে যোগ দিতে চেয়ে মুকুলকে ফোন সোনালী গুহর

টিকিট না পেয়ে এবার পদ্ম শিবিরে নাম লেখাতে চলেছেন সোনালী গুহ। শনিবার সন্ধ্যায় মুকুল রায়ের সঙ্গে দেখা করবেন তিনি। মুকুল রায়ের দাবি, সোনালী বিজেপিতে যোগ দিতে চেয়ে ফোন করেছিল। এই বিষয়ে চিন্তা-ভাবনা করছে দল। শুক্রবার পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা ব্যানার্জি। এরপরই কান্নায় ভেঙ্গে পড়েন সাতগাছিয়ার তৃণমূল বিধায়ক সোনালী গুহ। টিকিট না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। সোনালী জানান, প্রার্থী হওয়ার জন্য নয়, বিজেপিতে জায়গা পেলেই হবে।

শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর প্রাক্তন ডেপুটি স্পিকার তথা সাতগাছিয়ার বিধায়ক সোনালী গুহ জানান, আমি চাই মমতাদির শুভ বুদ্ধি হোক। নিজেকে দিদির বাড়ির লোক বলেও দাবি করেন সোনালী। এরপরেই কান্নায় ভেঙ্গে পড়ে সাতগাছিয়ার বিধায়ক দাবি করেন, আমি বিশ্বাসই করতে পারছি না। উল্লেখ্য, সাতগাছিয়া কেন্দ্র থেকে এবার সোনালীর বদলে মোহনচন্দ্র নস্করকে প্রার্থী করেছে তৃণমূল।

খুব অল্প বয়সেই রাজনীতিতে নেমেছিলেন সোনালী। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী ছিলেন। ২০০১ সালে বিধানসভা নির্বাচনে প্রথম জয়ী হন তিনি। এরপর পরপর ৪ বার বিধায়ক হন তিনি।

অন্যদিকে টিকিট না পেয়ে বিজেপিতে যোগ দিয়েছেন জটু লাহিড়ি। অসম্মানিত বোধ করেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন জটু লাহিড়ি। এবার শিবপুর থেকে তৃণমূলের টিকিটে ভোটে লড়বেন সদ্য তৃণমূলে যোগদানকারী মনোজ তিওয়ারি।

Comments
Loading...