ভাল আছেন সৌরভ, দেওয়া হল জেনারেল কেবিনে, রবিবার ছুটি

বৃহস্পতিবার সৌরভের বুকে আরও দুটি স্টেন্ট বসানো হয়

ভাল আছেন সৌরভ গাঙ্গুলি। রাতে ভাল ঘুমিয়েছেন, শারীরিক সমস্যা নেই। সব ঠিকঠাক থাকলে রবিবারই বেহালায় নিজের বাড়িতে ফিরে যেতে পারেন মহারাজ। শুক্রবার সকালে সৌরভকে পরীক্ষা করেন ডাক্তার আফতাব খান। তারপরই জেনারেল বেডে দেওয়া হয় বিসিসিআই সভাপতিকে। 

বৃহস্পতিবার সৌরভের বুকে আরও দুটি স্টেন্ট বসানো হয়। সেই সময় বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে হাজির ছিলেন দেবী  শেঠি এবং মুম্বইয়ের হার্ট বিশেষজ্ঞ। নির্বিঘ্নেই প্রক্রিয়া সম্পন্ন হয়। বৃহস্পতিবার স্টেন্ট বসানোর পরই মুখ্যমন্ত্রী দেখা করেন সৌরভের সঙ্গে। সূত্রের খবর, দ্রুত সুস্থ হয়ে উঠতে হবে বলে সৌরভকে জানিয়েছেন মমতা ব্যানার্জি। চিকিৎসক এবং সৌরভের স্ত্রী ডোনার সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। 

হাসপাতাল সূত্রের খবর, শুক্রবার আরও একদফা সৌরভের ইসিজি করানো হবে। সেই রিপোর্ট ঠিক থাকলে শনিবার বা রবিবার সকালে বাড়ি ফিরতে পারেন দাদা। 

২ জানুয়ারি জিম করতে গিয়ে ব্ল্যাকআউট হয়ে যায় সৌরভের। সঙ্গে সঙ্গে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে। সেই সময় তাঁর হার্টে ৩ টি ব্লকেজ পাওয়া যায়। একটি ব্লকেজে স্টেন্ট বসানো হয়। কিন্তু তার ২০ দিনের মধ্যে ফের বুকে ব্যাথা অনুভব করায় তাঁকে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বেঙ্গালুরু থেকে আবার কলকাতা উড়ে আসেন ডাক্তার দেবী শেঠি। বৃহস্পতিবার আরও দুটি স্টেন্ট বসানো হয়। এখন ভাল আছেন দাদা। 

Comments
Loading...