রাজনীতিতে নেমেই মমতাকে আক্রমণ বিজেপির শ্রাবন্তী

ট্যাব প্রকল্পকেই হাতিয়ার করে তৃনমূলের দলীয় নেত্রী মমতা ব্যানার্জিকে বিঁধলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

কোভিড পরিস্থিতিতে শিক্ষাকে ডিজিটালাইজড করতে স্কুল পড়ুয়াদের জন্য ট্যাব প্রকল্প চালু করেছেন মমতা ব্যানার্জি। সেই ট্যাব প্রকল্পকেই হাতিয়ার করে তৃনমূলের দলীয় নেত্রী মমতা ব্যানার্জিকে বিঁধলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

রবিবার, উইকেন্ডের ছুটিতে রাজনীতি চর্চায় ব্যস্ত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। বিরোধী দলের নেত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে সেদিন একটি টুইট করেন। শ্রাবন্তী লিখছেন, “যাদের মাথা গোঁজার কোনো ঠাঁই নেই তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কী? আমফানের ঝড়ে উড়েছে চাল, কিন্তু কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। তাই বাধ্য হচ্ছে মানুষ ট্যাবের টাকাতে বাড়ির ছাদ সারতে। এটাই পিসির উন্নয়ন।” কেন্দ্রের তরফ থেকে আমফানের অনুদান এলেও ক্ষতিগ্রস্তদের হাতে পৌঁছয়নি সেই টাকা। তাই মমতা ব্যানার্জির ট্যাব প্রকল্প বাসস্থানহীন মানুষগুলোর কাছে বিলাসিতা ছাড়া আর কিছুই নয় এমনটাই দাবি অভিনেত্রী।

প্রসঙ্গত, গতকাল বিধানসভা নির্বাচনের তৃতীয় ও চতুর্থ দফায় বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। যেখানে তারকা মহল থেকে উঠে এসেছে যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর মতো অভিনেতা-অভিনেত্রীরা‌। অবশ্য এখনও শ্রাবন্তীর নাম ঘোষণা হয়নি প্রার্থী তালিকায়।

Comments
Loading...