খাওয়া দাওয়ার মাঝেই এই জিনিস টি করতে হবে, ওয়ার্কআউট নিয়ে খোলামেলা মন্তব্য শ্রীলেখা মিত্রর

বরাবরই তিনি সাহসী মন্তব্যে পারদর্শী। বলা ভালো কোন কিছু না লুকিয়ে তিনি বরাবরই খোলামেলা কথা বলেন। এবার শরীর চর্চা নিয়ে খোলামেলা কথা বললেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি জানান বরাবরই তিনি খেতে এবং খাওয়াতে ভালোবাসেন। কিন্তু খাওয়া দাওয়ার মাঝেই প্রত্যেককে ফিগার মেইন্টেন করার নির্দেশ দেন তিনি। ডায়েট সঙ্গে শরীরচর্চাই তাঁর সুস্থ থাকার চাবিকাঠি। এমনকি না খেয়ে ডায়েট করার থেকে খেয়ে দেয়ে জিম করে নিজের শরীর ফিট রাখা তার কাছে বেশি পছন্দের।

মাঝে মাঝেই শ্রীলেখাকে জিমের নানা ভিডিও আপলোড করতে দেখা যায়। কিন্তু এদিন শ্রীলেখা নিজের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, “এই কমি, এই খুশি হয়ে খেয়ে পূরণ করে দিই। তবে এবার নিজেকেই নিজের চ্যালেঞ্জ হতেই হবে”। তিনি নিজেই জানান খাওয়া দাওয়ার সাথে আমাদের প্রত্যেককেই নিয়ম করে জিম বা ব্যায়াম করতে হবে যাতে শরীর সুস্থ থাকে। তাই বলে না খেয়ে ফিট থাকা যায় এই ধারণা একেবারেই ভুল। তাই খাওয়ার সাথে সাথে চলুক নিয়মিত ব্যায়াম।

শ্রীলেখার এই সাহসী পোস্টে অনেকেই নেতিবাচক মন্তব্য করেন। কিন্তু প্রথম থেকেই শ্রীলেখা বড্ড সাহসী এবং খোলা মনের মানুষ। তাই এসব কুছ পরোয়া নেহি, বরং তার এই বার্তার সাথে তিনি সোশ্যাল মিডিয়ার পোস্টে হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করেন মাই ‘রিলিজিয়ন অব লভ’।

Comments
Loading...