ভবানীপুরে প্রচার থেকে ববিকে সরাতে হবে, দাবি নিয়ে কমিশনের দুয়ারে বিজেপি  

বাড়ি বাড়ি গিয়ে উস্কানিমূলক মন্তব্য করছেন, ভয় দেখাচ্ছেন ফিরহাদ হাকিম। বুধবার এই অভিযোগ নিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। তাঁদের দাবি, ভবানীপুরের প্রচার থেকে পরিবহনমন্ত্রীকে সরানো হোক। 

আর দিন কয়েক পরেই ভবানীপুরের উপনির্বাচন। যুযুধান দুই পক্ষই কোমর বেঁধে প্রচারে নেমেছেন। শুরুর দিন থেকে ‘দিদি’র জন্য রাস্তায় নেমেছেন ববি। চেতলা অঞ্চলের প্রত্যেক ভোটারের বাড়ি বাড়ি যাচ্ছেন তিনি।  আর এ নিয়েই অভিযোগ গেরুয়া শিবিরের। বাড়ি বাড়ি গিয়ে ফিরহাদ হাকিম ভোটারদের ভয় দেখাচ্ছেন বলেও অভিযোগ করে বিজেপি। পদ্ম শিবিরের আরও দাবি, প্রশাসনকে কাজে লাগাতে পারেন তিনি। তাই যতদিন না ভবানীপুরের ভোট শেষ হচ্ছে ততদিন পর্যন্ত কলকাতা পুসভার পুর প্রশাসকের পদ থেকে অব্যাহতি দেওয়া হোক তাঁকে।  

এদিন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি বলেন, ফিরহাদ হাকিম সব জায়গায় গিয়ে গিয়ে ভোট লুঠের ষড়ষন্ত্র করছেন। ওনাকে প্রচার থেকে সরানো হোক। 

বিজেপির দাবির পাল্টা দিয়েছেন পরিবহনমন্ত্রী। তাঁর কটাক্ষ, ফিরহাদ হাকিমকে ভয় পাচ্ছে বিজেপি, আমার জনসংযোগ ওদের চিন্তায় ফেলেছে। সেই সঙ্গে তিনি আরও দাবি করেন, এখানে আমি কোনও ফ্যাক্টর নয়, ওরা জানে না আমায় সরালেও মমতা ব্যানার্জির এতে কোনও প্রভাব পড়বে না। প্রত্যেকদিনের মতো এদিনও বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন তিনি। বুধবার ভবানীপুরের ৭৪ নম্বর ওয়ার্ডের ভোটারদের বাড়ি যান ফিরহাদ।   

Comments
Loading...