রোজ ১০০ টা পাই, ১৫০ টা করে পড়ি আর ২০০ টা করে ছিঁড়ে ফেলেদি, নির্বাচন কমিশনের চিঠি নিয়ে বিতর্কিত মন্তব্য প্রিয়াঙ্কা টিবরেওয়ালের

আমি রোজ ১০০ টা পাই, ১৫০ টা করে পড়ি আর ২০০ টা ছিঁড়ি, নির্বাচন কমিশনের চিঠি প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। যা নিয়ে তৃণমূলের কটাক্ষের শিকার হয়েছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী। কুণাল ঘোষ জানিয়েছেন, এই ধরণের মন্তব্য কমিশনকে অপমান করে। এরা গণতন্ত্র মানে না। এটাই বিজেপির সংস্কৃতি। তাই নির্বাচন কমিশন সম্পর্কে এই মন্তব্য করেন।

বৃহস্পতিবার ভবানীপুরে প্রচারে নেমে কলকাতা পুলিশের কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে তাঁকে ভবানীপুরে প্রচার করতে দেখা যায়। উল্লেখ্য, সোমবার বর্ণাঢ্য শোভাযাত্রা করে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে আলিপুরে মনোনয়ন পত্র জমা করতে যান প্রিয়াঙ্কা। এর আগে তাঁকে মহিলাদের সঙ্গে ধুনুচি নাচ করতেও দেখা যায়। এই ঘটনার জেরে কোভিড বিধি উপেক্ষা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এরপরেই প্রচারে বেড়িয়ে কোভিডবিধি লঙ্ঘণ করার অভিযোগে কমিশন নোটিশ পাঠায় প্রিয়াঙ্কাকে। বুধবারই কমিশনের সেই নোটিশের জবাব দিয়েছেন বিজেপি প্রার্থী।

সেই নোটিশের প্রেক্ষিতে বৃহস্পতিবার প্রচারে বেড়িয়ে প্রিয়াঙ্কা জানান, ওইরকম নোটিশ আমি প্রতিদিন ১০০টা করে পাই, ১৫০ টা করে পড়ি আর ২০০টা করে ছিঁড়ে ফেলেদি। ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। এছাড়া মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জেও ভোট ৩০ সেপ্টেম্বর। ভবানীপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জি, বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল আর সিপিএম প্রার্থী করেছে তরুণ শ্রীজীব বিশ্বাসকে। এবার ভবানীপুরে ৩ জন আইনজীবীর লড়াই হবে।

Comments
Loading...