করোনা সংক্রমিত শুভেন্দু অধিকারী

রাজ্যের ফের এক মন্ত্রী করোনা সংক্রমিত হলেন। এবার করোনা সংক্রমিত হলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

বৃহস্পতিবার দুপুরে রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রীর অ্যান্টিজেন টেস্ট করার পর প্রথম পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এরপর আরটি-পিসিআর টেস্ট করা হয়। সেখানেও রিপোর্ট পজিটিভ এসেছে। শুভেন্দুর শরীরে কোভিডের মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে।

সূত্রের খবর, মন্ত্রীর মা গায়েত্রীদেবীরও করোনা হয়েছে। তাঁকে নিয়েই মূলত উদ্বেগ বেড়েছে অধিকারী পরিবারের। কিছুদিন আগেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। কিন্তু সুস্থ হয়ে বাড়ি ফিরলে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তড়িঘড়ি বৃহস্পতিবার রাতে তাঁকে কলকাতায় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষায় দেখা যায় তিনি করোনা পজিটিভ।

গত মঙ্গলবারই পূর্ব মেদিনীপুরের সোনাচূড়ায় এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেই সভায় বহু মানুষ উপস্থিত ছিলেন। অধিকারী পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে, গত  কয়েক‌দিনে শুভেন্দু অধিকারীর সংস্পর্শে আসা সকলেই যেন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলেন।

বাংলায় করোনাভাইরাসের সংক্রমণের পর শাসক দলের যে কয়েকজন শীর্ষ নেতাকে মাঠে নেমে মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় তাঁর মধ্যে অন্যতম শুভেন্দু অধিকারী। আমপানের পর গোটা পূর্ব মেদিনীপুর জেলায় ত্রাণ ও উদ্ধার কাজ সরেজমিনে পরিদর্শনে বেরিয়েছেন তিনি। তবে সংক্রমণের ব্যাপারে সদা সতর্ক থেকেছেন শুভেন্দু। মন্ত্রীর করোনা হওয়ার খবরে উদ্বেগে তাঁর অনুগামী ও রাজনৈতিক মহল।

Comments
Loading...