“#range” লিখে টুইট স্বস্তিকার, ট্রোল করলেন কঙ্গনাকে

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় তাঁর টুইটার হ্যান্ডেলে “#range” লিখে তাতে বেশ কয়েকটি বহুমুখী চরিত্রের ছবি দিয়ে টুইট করলেন। সম্প্রতিই বলি-কুইন কঙ্গনা রানাওয়াত একইভাবে নিজের কিছু বহুমুখী চরিত্রের ছবি দিয়ে টুইটারে পোস্ট করেছিলেন। সেই টুইটের ক্যাপশনে উঠে এসেছে তাঁর অভিনয় দক্ষতা নিয়ে গর্ব-বিলাসিতার রূপ।

মঙ্গলবার কঙ্গনা রানাওয়াতের করা পোস্টকে নেট দুনিয়ায় ট্রোল করতে এমন একটি টুইট করে বসেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ম্পষ্টবাদী স্বস্তিকার টুইটের ভাষায় উঠে এসেছে কৌতুকের সুর, যার ক্যাপশনে লিখেছেন, “#range মাপার যন্ত্র নেই তার ওপর আবার regional. পুরোটাই লস হয়ে গেল।” তারই সঙ্গে যুক্ত করেছেন একটি কৌতুক হাসির স্মাইলি। এখানেই শেষ নয়, পরক্ষনেই “দয়া করে অন্য কোন টিমকে ট্যাগ করবেন না। আমি ভয় পাচ্ছি।” লিখে পুনরায় ট্রোল করে টুইট করেন তিনি।

বর্তমানে কৃষক আন্দোলন থেকে শুরু করে কেন্দ্র সরকারের মুখপাত্র হয়ে একের পর এক টুইট করতে ব্যস্ত কঙ্গনা রানাওয়াত। রোজই কোন না কোন বিষয় নিয়ে তিনি প্রতিবাদ-মুখর। নেটিজেনের কাছে মনোযোগ গড়ে তুলতে এবার জাতীয় প্রেক্ষাপট থেকে সরে এসে মঙ্গলবার সকালে তিনি একেবারে অন্য ধরনের একটি টুইট করেন। একের পর এক টুইটে নিজের অভিনয় দক্ষতা, বিশ্বের অন্যতম কিংবদন্তি অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে নিজের তুলনা, বহুমুখী চরিত্রে অভিনয় করার ক্ষমতা ইত্যাদি নিয়ে মুখ খোলেন। এখানেই শেষ নয় নেট নাগরিকের কাছে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি লেখেন, “I am open for debate if anyone can show me more range and brilliance of craft than me by any other actress on this planet I promise to give up my arrogance, until then I can surely afford the luxury of pride.”

বলিউড কুইনের টুইন নেটাগরিকদের সামনে এলে সমালোচনা থেকে শুরু করে ট্রোলের সম্মুখীন হতে হয় তাঁকে। সেই ট্রোলের ট্রেন্ডকে বজায় রেখে স্বস্তিকা ছেড়ে কথা বললেন না। পরপর টুইট করে মজার ছলেই যোগ্য জবাব দিতে সবর হলেন অভিনেত্রী।

Comments
Loading...