নিমতার বৃদ্ধা মৃত্যু নিয়ে বিজেপি-তৃণমূল ট্যুইট যুদ্ধ চরমে

বিজেপি কর্মীর মায়ের মৃত্যু ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। অমিত শাহ মৃত্যুর পিছনে তৃণমূলের গুণ্ডাবাহিনীর হাত রয়েছে বলে অভিযোগ করেছেন। এর পালটা জবাব দিয়ে নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রী মমতা বলেন, যে কোনও মৃত্যু দুঃখজনক। অমিত শাহ বলছেন, বাংলার কি অবস্থা! আমি বলি উত্তরপ্রদেশ-মধ্যপ্রদেশের কী অবস্থা?

২৬ ফেব্রুয়ারি রাতে নিমতায় বিজেপি কর্মী গোপাল মজুমদারের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি ছিলেন শোভা মজুমদার। তিনদিন আগে বাড়িতে ফিরে আসার পর রবিবার রাতে মৃত্যু হয় বৃদ্ধার। এরপরেই বিজেপির তরফে অভিযোগ করা হয় তৃণমূলের বিরুদ্ধে।

এ নিয়ে একটি ট্যুইট করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বলেন, এই মৃত্যুতে আমি শোকাহত। এই পরিবারের গভীর ক্ষত আর ব্যথা দীর্ঘদিন মমতা দিদিকে বিদ্ধ করবে।

তারপরই নন্দীগ্রাম থেকে এ নিয়ে মুখ খোলেন মমতা ব্যানার্জি। অমিত শাহকে কড়া ভাষায় আক্রমণ করে বলেন, এই মৃত্যু কীভাবে এবং কেন জানি না। বাংলায় আমরা মৃত্যুকে ভালোবাসি না। অমিত শাহকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, মিথ্যে কথা বলে ট্যুইট করছে। বিজেপি শাসিত রাজ্যগুলিতে মহিলাদের এই হাল কেন?

এই নিয়ে ট্যুইট করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ট্যুইট করে তিনি জানিয়েছেন, শোভা মজুমদারের আত্মার শান্তি কামনা করি। বিজেপি সমর্থক হওয়ার অপরাধে করায় তাঁকে প্রাণ দিতে হল। বিজেপি বাংলার মা ও মেয়েদের সুরক্ষার জন্য লড়াই করবে।

ট্যুইটে বিজেপিকে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়ান। তাঁর ট্যুইট, নিজে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে কী ভাবে তিনি তদন্ত চলছে এমন বিষয়ে মন্তব্য করেন?

বৃদ্ধার মৃত্যুর পরেই সোমবার তাঁর বাড়িতে যান উত্তর দমদমের বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়।

Comments
Loading...