তৃণমূল-বিজেপি সংঘর্ষে অগ্নিগর্ভ নন্দীগ্রাম, শুভেন্দুর গাড়ি ঘিরে ফের বিক্ষোভ

ভোট যতই এগিয়ে আসছে, ততই উত্তপ্ত হয়ে উঠছে নন্দীগ্রাম। মার, পালটা মারে অগ্নিগর্ভ পরিস্থিতি। বৃহস্পতিবার সকালে নন্দীগ্রামের সোনাচূড়া ও গড়চক্রবেড়িয়াতে তৃণমূল-বিজেপির মধ্যে সংঘর্ষ বাঁধে।

সোনাচূড়া এলাকায় সংঘর্ষের জেরে বিজেপির কয়েকজন কর্মী আহত হন। তাদের ভর্তি করা হয় নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। দুটি ঘটনাতেই বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে। যদিও বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের অভিযোগ, শুভেন্দু অধিকারীর অনুগামীরা প্রথমে মারধর করেছে।

এর আগে বুধবার রাতে তৃণমূলের এক যুবনেতা আক্রান্ত হন। তাঁর গাড়ি ভাংচুর করার পাশাপাশি সঙ্গীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। বুধবারের পর ফের বৃহস্পতিবারও উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম। শুভেন্দু অধিকারীর কনভয়ের সামনেই সংঘর্ষ বেঁধে যায়। নিরাপত্তারক্ষীরা কোনওরকমে শুভেন্দুর কনভয় বের করেন। কিন্তু সংঘর্ষ ঠেকানো যায়নি।

শুভেন্দু অভিযোগ করেছেন, তাঁকে ভয় পেয়েই তৃণমূল গুন্ডা নামিয়েছে। নন্দীগ্রামের ব্লক তৃণমূল সভাপতি স্বদেশ দাসের অভিযোগ, শুভেন্দু অধিকারীর জন্যই নন্দীগ্রামে অশান্তি। হার নিশ্চিত দেখে তিনি মারামারি করছেন। সবমিলিয়ে ভোটের বেশ কিছুদিন আগে থেকেই পারদ চড়ছে জমি আন্দোলনের আঁতুড় ঘরে।

Comments
Loading...