দিল্লিতে এবার সরকার গড়বে তৃণমূল: মমতা বন্দ্যোপাধ্যায়

দিল্লিতে এবার সরকার গঠন করতে চলেছে তৃণমূল। তাই একটি ভোটও বিজেপিকে নয়, আলিপুরদুয়ারে নির্বাচনী প্রচারে গিয়ে ঘোষণা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শনিবার আলিপুরদুয়ারের বারোবিশায় নির্বাচনী জনসভায় মমতার আবেদন, বিজেপির কথা শুনে ভুল পথে পা রাখবেন না, আগুন জ্বালাতে দেবেন না। মমতার কথায়, এবার বিজেপি জিতলে দেশের স্বাধীনতা থাকবে না, সংবিধান থাকবে না, নির্বাচন বন্ধ হয়ে যাবে। সংখ্যালঘু থেকে আদিবাসী, সবার অধিকার কেড়ে নেবে বিজেপি, অভিযোগ মমতার।
শুক্রবার রাতে কলকাতার পুলিশ কমিশনার সহ বেশ কয়েকজন শীর্ষ পুলিশ আধিকারিককে পদ থেকে সরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। এদিন অপসারিত কর্তাদের পাশে দাঁড়িয়ে মমতা বলেন, যাদের অপসারণ করা হয়েছে, তাঁরা রাজ্যের অফিসার, আর যারা নতুন দায়িত্বে এসেছেন, তাঁরাও রাজ্যেরই অফিসার। পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীকেও রাজ্যে স্বাগত জানান মমতা বন্দ্যোপাধ্যায়।
এদিন সভামঞ্চ থেকেই আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী জন বার্লার বিরুদ্ধে দাঙ্গা লাগানোর অভিযোগ করেন মমতা। তিনি বলেন, জন বার্লাকে আলিপুরদুয়ারে বিজেপি প্রার্থী করে দাঙ্গা লাগানোর চেষ্টা করা হচ্ছে। এ দিন নাগরিকপঞ্জী ইস্যুতেও মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, নাগরিকপঞ্জীর নাম করে দেশের মানুষকে বিদেশি তকমা দিয়ে সমস্ত সুবিধা থেকে বঞ্চিত করার ছক কষেছে বিজেপি। মমতা বলেন, বিজেপি ভোটের আগে শুধু ফাঁকা প্রতিশ্রুতি দেয়, কিন্তু কাজ করে তৃণমূল। তাই একটি ভোটও বিজেপিকে দেবেন না, আলিপুরদুয়ার জেলার বারোবিশার সভা থেকে বার্তা তৃণমূল নেত্রীর।

Comments
Loading...