ভুয়ো বিজেপি ধরতে পারেননি, ভুয়ো দেবাঞ্জন নিয়ে চুপ থাকুন! দিলীপকে ট্যুইটে খোঁচা কুণালের

ভুয়ো আইএএস দেবাঞ্জন কাণ্ড নিয়ে এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সরাসরি খোঁচা দিলেন, কুণাল ঘোষ।

শনিবার ১২.২৪ নাগাদ তিনি একটি ট্যুইট করেন। দেবাঞ্জন কাণ্ডকে দলবদলের সঙ্গে জুড়ে দিলীপ ঘোষকে বিঁধেন। কটাক্ষের সুরে ট্যুইটে বলেন, আপনি ভুয়ো আইএএস নিয়ে এত জ্ঞান দিচ্ছেন, কিন্তু ভোটের আগে পরপর আপনার যোগদান মেলায় যখন এত ভুয়ো বিজেপি যোগ দিল তাঁদের ধরতে পারেননি। সেই সঙ্গে কুণাল ঘোষ দাবি করেছেন, এই ভুয়ো বিজেপির অনেকেই এখন দল ছাড়তে চাইছেন।

তৃণমূলের রাজ্য সম্পাকের মন্তব্য, ভুয়ো বিজেপি নেতাদের যখন ধরতে পারেননি, এখন চুপ থাকুন। দেবাঞ্জন নিয়ে পুলিশ যা করার করছে।

বেশ কয়েকদিন ধরেই ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে শাসক বিরোধী বাগযুদ্ধ চরমে উঠেছে। এদিন কুণাল ঘোষের রাজ্য বিজেপির সভাপতিকে সরাসরি ট্যুইট আক্রমণ সেই বাগযুদ্ধকেই আলাদা মাত্রা দিল।

উল্লেখ্য, ভোট মিটতেই তৃণমূল ত্যাগীদের একটি বড় অংশের ঘরে ফেরার আবেদনের হিড়িক পড়ে গিয়েছে। একসময় তৃণমূল নেত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ সোনালী গুহ থেকে শুরু করে দিবেন্দু বিশ্বাস সকলেই প্রকাশ্যে তৃণমূলে ফিরতে চেয়ে অনুরোধ করেছেন দলের সুপ্রিমোর কাছে। মুকুল রায় ইতিমধ্যেই ফিরে এসেছেন। ঘটনাচক্রে আরেক দলবদলু রাজীব ব্যানার্জিকে নিয়ে চর্চার মধ্যেই তিনি কুণাল ঘোষের সঙ্গে দেখা করে চা খেয়েছেন।

কুণাল ভুয়ো বলতে কী ট্যুইটে এদের কথাই ইঙ্গিত করেছেন? প্রশ্ন রাজনৈতিক মহলের একাংশের।

Comments
Loading...