রাজ্যের বিরুদ্ধে গোপন ষড়যন্ত্র! বিস্ফোরক সুখেন্দুশেখর

রাজ্যের বিরুদ্ধে কেন্দ্রের একটি সুনির্দিষ্ট গোপন পরিকল্পনা রয়েছে, বাংলার মানুষের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। রাজ্যপালের দিল্লি সফর প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারকে বিঁধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়।

রাজ্যপালকে তীব্র সমালোচনা করে তৃণমূল নেতা বলেন, রাজ্যপাল বিজেপির কার্যকর্তাদের মত আচরণ করছেন। উনি পশ্চিমবঙ্গে বিজেপির মুখপাত্র হয়েছেন। রাজ্যপালকে তাঁর কটাক্ষ, উনি প্রতিদিন সকাল বিকেল রাজ্যের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করে চলেছেন। সাংবিধানিক রীতিনীতি, প্রশাসনিক নিয়ম কানুন কিছু মানছেন না।

সুখেন্দু শেখরের দাবি, রাজ্যপাল প্রতিদিন মিথ্যা অভিযোগ করে এমন একটা পরিস্থিতির সৃষ্টি করেছেন যেন পশ্চিমবঙ্গে ইজরায়েল প্যালেস্টাইনের যুদ্ধ চলছে, বিরাট একটা আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটে গিয়েছে।

তারপরেই তৃণমূল নেতার দাবি, রাজ্যপাল এসব করছে কারণ কেন্দ্রের একটা গোপন পরিকল্পনা রয়েছে। বাংলায় পরাজয় স্বীকার করতে না পেরে বাংলার মানুষের বিরুদ্ধে চক্রান্ত করছে কেন্দ্র।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা রাজ্যপালের সমর্থনে বলেন, প্রথম থেকেই এই রাজ্যপাল বুক চিতিয়ে তৃণমূলের অন্যায়ের প্রতিবাদ করেছেন, তাই তাঁকে রাজ্য সরকারের সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেল রাজ্যপাল দিল্লি রওনা দিয়েছেন। জানা যাচ্ছে, তিনি দিল্লিতে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। অমিত শাহের সঙ্গে বাংলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হতে পারে বলে খবর।

Comments
Loading...