অপর্ণা সেনদের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে অভিযোগ জানালেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ

শনিবার কোচবিহার জেলার দিনহাটায় সাবেক ছিটমহল করোলা দুই এনক্লেভে যাওয়ার চেষ্টা করে বিফল হতে হয় অপর্ণা সেন, বোলান গঙ্গোপাধ্যায়দের। ঢুকতে চেষ্টা করলেও বিএসএফের বাধার মুখে তাঁদের ফিরতে হয়। সাবেক ছিটমহলের বাসিন্দাদের সঙ্গে কথা না বলতে পেরে কোচবিহার শহরে ফিরে গিয়ে সাংবাদিক বৈঠক করেন তাঁরা। সেখানে বিভিন্ন অভিযোগ করেন অপর্ণা সেন, বোলান গঙ্গোপাধ্যায়রা।
মঙ্গলবার জলপাইগুড়ির উত্তরকন্যায় তিন জেলার মন্ত্রী-বিধায়ক এবং আমলাদের নিয়ে প্রশাসনিক বৈঠকে এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানান দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। তাঁর অভিযোগ, কোচবিহারে গিয়ে অপর্ণা সেনরা ভুল তথ্য পরিবেশন করে সাংবাদিক বৈঠক করেছেন। এ বিষয়ে যেন সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে, আর্জি জানান উদয়ন গুহ।
মুখ্যমন্ত্রী অবশ্য বিষয়টি হালকাভাবেই নেন। বলেন, ওঁদের কথায় মাইন্ড করার দরকার নেই। কোচবিহারের ডিএম প্রেস কনফারেন্স করে সত্যি কথা জানিয়ে দেবেন। পাশাপাশি, মমতা ব্যানার্জির সংযোজন, ওঁদের কেউ মিথ্যে তথ্য দিয়েছিল। এটা দুর্ভাগ্যজনক। অপর্ণা সেনদের প্রতি মুখ্যমন্ত্রীর বার্তা, সত্যি কথা বলুন, আমার আপত্তি নেই। কিন্তু মিথ্যে ছড়ানো ঠিক নয়।

Comments
Loading...