বুধে শুভেন্দু-মমতা নন্দীগ্রামে: মনোনয়ন জমা দেবেন মমতা, দলীয়  কার্যালয়ের উদ্বোধন বিজেপির   

প্রার্থী ঘোষণার পরে এই প্রথম ভূমি আন্দোলনের মাটিতে শুভেন্দু, মমতা একসঙ্গে

 মঙ্গলবার নিজের নির্বাচনী কেন্দ্রে পৌঁছে গিয়েছেন তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি। এদিন কর্মিসভা করে স্থানীয় ধর্মীয় স্থানে যান মমতা। রাত্রে ছিলেন নন্দীগ্রামেই। বুধবার তিনি হলদিয়া গিয়ে মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দেবেন। এদিন কলকাতায় ফিরে আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী আজও তৃণমূলনেত্রী থাকবেন নন্দীগ্রামে। এদিকে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীরর কর্মসূচি রয়েছে আজ সেখানে। নেটমাধ্যমে নিজেই জানিয়েছেন নন্দীগ্রামে তাঁর নির্বাচনী কর্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন একদা তৃণমূলের হেভিওয়েট।  

প্রার্থী ঘোষণার পরে এই প্রথম ভূমি আন্দোলনের মাটিতে শুভেন্দু, মমতা একসঙ্গে। ইতিমধ্যেই নন্দীগ্রাম বাজারে পৌঁছে গিয়েছেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে আর কিচ্ছুক্ষন পরেই রেয়াপাড়া শিবমন্দিরে পুজো দিয়ে মনোনয়ন জমা দিতে হলদিয়ার উদ্দেশ্য রওনা দেবেন মমতা। 

[আরও পড়ুন- কামারহাটিতে প্রার্থী বদল সিপিএমের! মানসের জায়গায় যুব নেতা সায়নদীপ]

তেখালির জনসভা থেকে মমতা নিজে নন্দীগ্রামে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। মমতার ঘোষণার পরেই একুশের মহাযুদ্ধে ফের একবার খবরের শিরনামে উঠে আসে পূর্ব মেদিনীপুরের এই জনপদ। এদিকে শুভেন্দুর গড় বলে পরিচিত নন্দীগ্রামে একপ্রকার ঠিক ছিল তিনি প্রার্থী। বিজেপির প্রথম পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণার পরে সেই সম্ভনায় সিলমোহর পরে।  সবমিলিয়ে, এবারের বিধানসভা ভোট বাংলার অন্যান্য নির্বাচনের থেকে ধরে ভারে অনেকটাই আলাদা। এহেন হাইভোল্টেজ নির্বাচনের পারদ আরও চড়িয়েছে নন্দীগ্রামে যুযুধান দুই পক্ষের প্রার্থীদের নাম।                                  

Comments
Loading...