WB Election 2021: কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব নন্দীগ্রামের সিপিএম প্রার্থী মীনাক্ষীও

বৃহস্পতিবার সকালে ভোট শুরু হতেই বিভিন্ন বুথে ঘুরতে থাকেন মীনাক্ষী

দ্বিতীয় দফায় বাংলায় ভোট চলছে ৩০ আসনে। একুশের ভোটের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। তৃণমূলের মমতা ব্যানার্জি এবং বিজেপির শুভেন্দু অধিকারী। ভোট ময়দানে টান টান উত্তেজনার মধ্যে যুদ্ধ ক্ষেত্রে সামিল সিপিএম প্রার্থী মিনাক্ষী মুখার্জিও। বৃহস্পতিবার সকালে ভোট শুরু হতেই বিভিন্ন বুথে ঘুরতে থাকেন মীনাক্ষী।

minakshi with agent২৮ নং বুথ থেকে তাঁর পরিক্রমা শুরু। এরপর ৪২ ও ৪৩ নং বুথে যান। গড়চক্রবেরিয়া এবং সোনাচূড়া, সাউদখালি অঞ্চলে পরিদর্শন করেন। মিনাক্ষীর দাবি, প্রতিটি বুথে অন্যান্য এজেন্টদের সঙ্গে তাঁদের এজেন্টরা লড়াই করে ভোট করছেন।

Minakshi 1 এদিন সাক্ষাৎকারে মিনাক্ষীর অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর সহযোগিতা মিলছে না। বেশ কিছু বুথে মহিলা এজেন্টও রয়েছেন। গতকাল তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ। কিন্তু আমরা এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নই। তিনি আরও জানিয়েছেন, বুথে বুথে আমাদের এজেন্ট থাকায় সুষ্ঠুভাবে ভোট হচ্ছে।

Minakshi 2 বেলা বাড়তেই নন্দীগ্রামে ভোট নিয়ে বিভিন্ন বুথে গোলমাল শুরু হয়। মিনাক্ষীর অভিযোগ, সামসাবাদ অঞ্চলে বুথ দখলের চেষ্টা চালায় তৃণমূল। সিপিএমের দাবি, বুথ দখলের বিরুদ্ধে দাঁড়ান তিনি। এ বিষয়ে কমিশনে অভিযোগ জানিয়েছেন বাম প্রার্থী।

Comments
Loading...