কলকাতার নিউটাউনেই খুলছে ওয়ার্ল্ড অফ টাইটানের ৫০০ তম স্টোর

সম্প্রতি উদ্বোধন হল ওয়ার্ল্ড অফ টাইটানের নতুন স্টোরের। ভারতের অন্যতম বিশ্বস্ত ঘড়ি নির্মাতা টাইটান কোম্পানি উদ্বোধন করল তাদের ৫০০ তম স্টোর। ওয়ার্ল্ড অফ টাইটানের জন্য কলকাতা নিউ টাউন রাজারহাটের এই স্টোরটি তৈরি করল এক নতুন মাইলফলক।

টাইটানের এই নতুন স্টোরে থাকছে ডাব্লুওটি এর ব্রান্ডের কালেকশন এবং হেলিওস-এর প্রিমিয়াম ইন্টারন্যাশনাল ওয়াচ ব্রান্ডের ঘড়ির সম্ভার। এদিন সকালে টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মিঃ সি কে ভেঙ্কটরামান ফিতে কেটে উদ্বোধন করলেন এই নতুন স্টোরটির। টাইটান, নেবুলা, জাইলাস, ফাস্ট্র্যাক, জুপ, স্কিন, আরমানি, সিকো, সিটিজেন, মাইকেল করস, গেস, টমি হিলফিগার, কেনেথ কোল, পুলিশ, ফসিল, অ্যান ক্লিন, ফিটবিত এবং টিসোট এর মতন একাধিক নামিদামি ব্র্যান্ডের ১৮৫০ টিরও বেশী পণ্যের কালেকশন রয়েছে এই স্টোরটিতে।

Mr. CK Venkataraman, Managing Director, Titan Co. Ltd

এদিন নতুন স্টোরের উদ্বোধন উপলক্ষে টাইটানের ম্যানেজিং ডিরেক্টর ভেঙ্কটরামান বলেন, “আমরা আমাদের ৫০০ তম স্টোর চালু করতে পেরে এবং দেশে আমাদের রিটেল বিপণি আরও প্রসারিত করতে পেরে অত্যন্ত আনন্দিত। টাইটান সর্বদা গ্রাহকের অভিজ্ঞতাকে মূল্যবান বলে বিবেচনা করে। তাদের কথা মাথায় রেখেই উৎকৃষ্ট মানসম্পন্ন পণ্য এবং পরিষেবার মাধ্যমে গ্রাহকদের সাথে একটি শক্তিশালী সংযোগ তৈরি করে তুলেছে।”

Launched by Mr. CK Venkataraman, Managing Director, Titan Co. Ltd

প্রতিটি অনুষ্ঠানের জন্য মানানসই ঘড়ির কালেকশন রয়েছে এই নতুন স্টোরটিতে। ভারতের বিভিন্ন প্রান্তে ২০০ টিরও বেশি শহরে ছড়িয়ে রয়েছে টাইটানের ৫০০টি এক্সক্লুসিভ স্টোর। টাইটানের সবথেকে জনপ্রিয় কালেকশন ‘মোমেন্টস অফ জয়’, রাগা কালেকশন, নেবুলা, রেগালিয়া গ্র্যান্ডমাস্টার ২, এবং ফাস্ট্র্যাকের রাফেলসের মতো লেটেস্ট কালেকশনগুলির প্রচুর সম্ভার রয়েছে এখানে।

Comments
Loading...