টার্গেট ১০০ জনসভা, নামছেন ৪ ঠা এপ্রিল, রাজ্যের পাশাপাশি সভা ভিনরাজ্যেও, মোদী-টক্করে তৈরি মমতা

নির্বাচনী মরসুমে ১০০ টি জনসভা করার টার্গেট নিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ রাজ্যে আগামী ৪ ঠা এপ্রিল থেকে তিনি লোকসভা ভোটের প্রচার শুরু করবেন বলে জানিয়েছেন। তার আগে ৩১ শে মার্চ বিশাখাপত্তনমে ইউনাইটেড ইন্ডিয়ার সভায় যোগ দেবেন তৃণমূল নেত্রী।
বুধবার লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় ইশতেহার প্রকাশ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি ঘোষণা করেন, আগামী ৪ এপ্রিল থেকে ১৭ মে-র মধ্যে রাজ্যের বিভিন্ন জায়গায় ১০০ টিরও বেশি সভা করতে চলেছেন তিনি। সূত্রের খবর, রাজ্যের প্রতিটি লোকসভা কেন্দ্রে অন্তত দু’টি করে নির্বাচনী জনসভা করার চিন্তাভাবনা রয়েছে তৃণমূল নেত্রীর।
রাজ্যের বাইরে, অসমে ৬ টি আসনে, ঝাড়খণ্ডে ৩ টি, বিহারে ২টি এবং আন্দামানে ১ টি আসনে লড়াই করবে তৃণমূল। সবকটি জায়গাতেই সভা করার লক্ষ্য রয়েছে তৃণমূল নেত্রীর। আগামী ৫ এপ্রিল অসমের ধুবরীতে সভা করার কথা রয়েছে মমতার।
এছাড়া রাজ্যের বাইরে বিজেপি বিরোধী বিভিন্ন দলের জনসভায় হাজির থাকবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সশরীরে হাজির থাকার পাশাপাশি মোবাইল টেকনোলজির মাধ্যমে দেশের অন্যান্য জায়গায় বিরোধীদের সভায়ও সরাসরি পৌঁছে যাবে মমতার বার্তা। বুধবার তিনি বলেন, চন্দ্রবাবু নাইডুর আমন্ত্রণে আগামী ৩১শে মার্চ বিশাখাপত্তনমে ইউনাইটেড ইন্ডিয়ার সভায় যোগ দেবেন। ওই সভায় আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল, সমাজবাদী পার্টির অখিলেশ যাদব, বিএসপি নেত্রী মায়াবতীও উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণের সুর আরও চড়াবেন। শুধু বাংলাতেই নয়, দেশের বিভিন্ন প্রান্তে অন্যান্য মোদী বিরোধী দলের সভায়ও মমতা যাবেন। ফলে রাজ্যের গণ্ডী ছাড়িয়ে এবার কার্যত দেশজুড়ে মোদী বিরোধী আক্রমণ আরও তীব্র করবেন তৃণমূল নেত্রী, বলেই মনে করা হচ্ছে।

Comments
Loading...