আজকের রাশিফল ২৮ শে নভেম্বর

মেষ – আজকে আপনি বিভিন্ন ব্যাপারে কষ্ট পেতে পারেন। আপনার বন্ধু আপনাকে ভুল পরামর্শ দিতে পারে। আপনার বিরক্তির কারণ হয়ে দাঁড়াতে পারে আপনার স্ত্রী অথবা স্বামী। দিনের শুরু আপনার জটিলতার মধ্যে দিয়ে কাটবে। সন্ধ্যার পর থেকে আপনার পরিবেশ রঙিন হয়ে উঠবে। আপনার জন্য শুভ রং হল লাল।

বৃষ – আমি যদি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতিরিক্ত লাভ করতে পারবেন। যারা ইমপোর্ট এক্সপোর্টের বিজনেসের করছেন তাদের লাভের সম্ভবনা রয়েছে। আজ আপনি নতুন মানুষের সন্ধান পাবেন যিনি আপনাকে দুর্দান্ত কিছু আইডিয়া দিতে পারবেন। আপনার স্ত্রী অথবা স্বামী আপনার পছন্দের কোন বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। শুভ রং হিসেবে ধারন করুন হলুদ।

মিথুন – আপনি আজ যেই কাজ করতে চাইবেন সেই কাজ করতে পারবেন না। কাজে অনীহা প্রকাশ পাবে আপনার। একাধিক সম্পর্কে আপনি জড়িয়ে ফেলবেন নিজেকে। বাড়িতে আজকে অতিথি সমাগম হবে, অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কিঞ্চিৎ ব্যয়ের সম্ভবনা রয়েছে আজকে আপনার। শুভ রং হিসেবে ধারন করুন নীল।

কর্কট – আজকে আপনি আপনার বুদ্ধি প্রকাশ করতে চাইবেন কিন্তু কোনভাবেই নিজেকে প্রমাণ করতে পারবেন না। আপনার শিক্ষার প্রসার হবে না। যেখানে আপনার বুদ্ধি প্রয়োগের প্রয়োজন হবে সেখানে আপনি আজকে অজ্ঞতার পরিচয় দিয়ে ফেলবেন। সম্ভব ফলে আপনি আপনার স্ত্রীর অথবা স্বামীর সঙ্গে যে কোন বিষয় নিয়ে পরামর্শ করুন। পারিবারিক শান্তি আজকে আপনার বিঘ্নিত হতে পারে, তবে আপনি যদি স্থির এবং ধীর গতিতে কোন সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে তা সফল হবে। শুভ রং হিসেবে আপনি আজকে সবুজ রঙের পোশাক পরিধান করতে পারেন।

সিংহ – আজকে আপনি নতুন চাকরির সুযোগ পাবেন, যারা বেকারত্ব সমস্যায় ভুগছেন তাদের জন্য আজকের এই দিনটি অত্যন্ত আনন্দময়। নতুন চাকরির যোগাযোগ হবে আপনার। দিনের শুরুতেই আপনার কাছে সুখবর আসতে পারে। যারা সাংবাদিকতা লাইনে কাজ করছেন তাদের ক্ষেত্রে সুসংবাদ আসতে পারে। যারা কৃষি ক্ষেত্রে কাজ করছেন তাদের উন্নয়ন সম্ভব। আপনি আজ আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দুর্দান্ত সময় কাটাতে পারবেন। আপনার জন্য শুভ রং হল নীল।

কন্যা – আপনি যেখানে কাজ করবেন সেখানে আজকে অশান্তির যোগ রয়েছে। বসের সঙ্গে অযথা কলহে জড়িয়ে যেতে পারেন। আপনি যতটা ডেডিকেশন দিয়ে আপনার কাজ করতে চাইবেন আপনার বয়স আপনার কাজ বুঝতে পারবে না। তবে আপনার পরিশ্রম কথা বলবে। আজকের দিনটি আপনার বিরক্তির মধ্য দিয়েই কাটল আগামী দিন শুভ। যারা ব্যবসা করছেন তাদের জন্য আজকের দিনটি মোটামুটি। আপনার বৈবাহিক জীবন দারুন আনন্দে কাটবে। শুভ রং হিসেবে আজকে আপনি ধারণ করতে পারেন নীল।

তুলা- আজকে আপনার ভ্রমণ যোগ রয়েছে এবং আপনি ভ্রমণের চরম আনন্দ পাবেন। নতুন জায়গা যা আপনি আগে কখনো দেখেনি সেখানে ভ্রমণ করবেন। দিনের শুরু আপনা উত্তেজনার মধ্যে দিয়ে কাটবে। সন্ধ্যার পর থেকে সে উত্তেজনা চরমে পৌছাবে। আপনার স্ত্রী এবং স্বামী আপনার প্রতি রোমান্টিক আচরণ করবে। আপনি সারপ্রাইজ গিফট পেতে পারেন। সন্তানের সঙ্গে আপনার দারুন বন্ডিং তৈরি হবে। পিতা-মাতা আপনার কাজে আজ গর্ব অনুভব করবে। আপনার জন্য আজকে শুভ রং হল সবুজ।

বৃশ্চিক – আজকে আপনার ফাড়ার যোগ রয়েছে। হয়তো আপনার শরীর আজকে অত্যন্ত খারাপ হয়ে যেতে পারে যেখানে রক্তপাতের সম্ভাবনা আছে। যারা দন্ত পীড়ায় ভুগছেন তাদের বেদনা বাড়বে। হঠাৎ রক্তপাত আপনাকে হতাশ করতে পারিনি আমি বিব্রত করতে পারে। সম্ভব হলে চিকিৎসকের সাহায্য নিন। আপনি আজ শুভ রঙ হিসেবে নীল রংয়ের পোশাক পরিধান করতে পারেন এবং হনুমান চল্লিশা পাঠ করা আপনার জন্য শুভ হবে।

ধনু – পরিবারের তরফ থেকে অথবা অফিস আজকে আপনি মিথ্যা অপবাদ পাবেন। আপনার প্রতিবেশী আজকে আপনার পেছনে কথা বলবে যা আপনি একদমই শুনতে পছন্দ করবেন না। আপনি যখনই বিরোধিতা করতে চাইবেন তখনই তা কলহ পৌঁছে যাবে। চুরির বদনাম পেয়ে যেতে পারেন আজকে আপনি। চোখ কান খোলা রেখে এবং সজাগ থাকবে পরবর্তী স্টেপ নিন। যদি আপনার বাড়িতে সিসিটিভি ক্যামেরা থাকে তবে তার সাহায্য নিতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল হলুদ।

মকর – রাজনীতিতে আপনি সুনাম পাবেন। আপনি আপনার দলে আজকে বিরাট বড় ভূমিকা নেবেন। দলে প্রশংসিত হবেন। আপনি আপনার কর্ম ক্ষেত্রে আপনার প্রতিভার বিকাশ ঘটাতে পারবেন। আপনার নিরপেক্ষ চিন্তা ভাবনা আপনাকে প্রভাবশালী করে তুলবে। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের ব্যবসায় অগ্রগতি সম্ভব। আজকের জন্য আপনার শুভ রং হল সাদা।

কুম্ভ – অর্থ ক্ষতি আজকে আপনার হবে যদি আপনি টাকা সঞ্চয় করার চেষ্টা করুন না কেন। ব্যবসায় তেমন লাভ পাবেন না। আপনার সন্তানরা আজকে আপনার থেকে দামি কোন উপহার চাইতে পারে। আপনার ভাইবোনরাও আপনার থেকে দামি কোন উপহার চাইতে পারে। দিনের শেষে আপনার পকেট এ খুব সামান্য টাকায বেঁচে থাকবে। তবে আপনার সঞ্চয়ী মনোভাব আপনাকে সঞ্চয় করতে সাহায্য করবে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

মীন – আপনার বাড়িতে আজ অতিথি সমাগম হবে। যারা আসবেন তারা আপনাকে আপনার কর্ম ক্ষেত্রে উদ্ভাসিত করতে পারে। আপনি আপনার নতুন কাজের প্রেরণা পাবেন, দিনের শুরুতে আপনি একাকী কাটালেও দুপুরের পর থেকে আপনি কোলাহলপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে কাটাবেন। আর্থিক যোগ শুভ, আপনার কাজে বিরম্বনা এল পরবর্তীতে শুভ হবে। আপনার জন্য আজকে নীল রঙ ধারণ করা অত্যন্ত শুভ হবে।

Comments
Loading...