২৪ লক্ষ টাকা সহ পুলিশের জালে ৫ বিজেপি নেতা, বারুইপুরে নাকা চেকিংয়ের সময় বমাল গ্রেফতার

ফের হিসাব বহির্ভূত টাকা সহ ধরা পড়লেন বিজেপির নেতা। বৃহস্পতিবার রাতে বারুইপুরে ২৪ লক্ষ ১২ হাজার টাকা সহ গ্রেফতার করা হয় দুই মহিলা সহ পাঁচ বিজেপি নেতাকে। ঘটনায় চরম অস্বস্তিতে বিজেপি। যদিও বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে পুলিশের নাকা চেকিংয়ের সময় জয়নগরের বকুলতলা এলাকায় বিপুল পরিমাণ টাকা সহ ধরা পড়েন পাঁচ বিজেপি নেতা। সূত্রের খবর, পুলিশি জেরায় ধৃত বিজেপি নেতারা স্বীকার করেছেন নির্বাচনের কাজে লাগানোর জন্য এই বিপুল পরিমাণ টাকা নিয়ে যাচ্ছিলেন তাঁরা।
কিছুদিন আগেই ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি থেকে লক্ষাধিক টাকা উদ্ধার করে নির্বাচন কমিশন। এরপর বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের আপ্ত সহায়ক গৌতম চট্টোপাধ্যায়কে ১ কোটি টাকা সহ গ্রেফতার করেছিল পুলিশ। ধৃত লক্ষ্মীকান্ত সাউ পুলিশি জেরার মুখে স্বীকার করেছিলেন নির্বাচনে খরচ করার জন্য বিজেপির ওই টাকা কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল। এবার দক্ষিণ ২৪ পরগনায় নগদ টাকা সহ পুলিশের জালে ৫ বিজেপি নেতা।

টাকা ছড়িয়ে বিজেপি ভোট কিনতে চাইছে বলে সবকটি জনসভা থেকে অভিযোগ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমন কী মথুরাপুরের সভা থেকে তিনি গ্রামবাসীদের সজাগ থাকার বার্তাও দিয়েছেন। তাঁর অভিযোগ, ভোট কিনতে বিজেপি রাতের অন্ধকারে টাকা বিলি করছে।

Comments
Loading...