বিজেপির পশ্চিমবঙ্গ বাঁচাও দিবসে মহামারী আইনে গ্রেফতার দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী

বিজেপির পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস ঘিরে
ধুন্ধুমার রাণী রাসমণী রোড। আটক করা হল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। তৃণমূলের খেলা হবে দিবসের পাল্টা পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস পালনের প্রতিশ্রুতি নেয় বিজেপি।

সোমবার পুলিশের অনুমতি না থাকা সত্ত্বেও রাণী রাসমণী রোডে ধর্নায় বসেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, জয়প্রকাশ মজুমদার, কল্যাণ চৌবেরা। বিশাল পুলিশ বাহিনীকে গিয়ে প্রথমে জয়প্রকাশ মজুমদার, কল্যাণ চৌবেদের আটক করে। এরপরই আটক করা হয় দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীদের।আটক করা হয় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীকেও।

খেলা হবে স্লোগানকে সামনে রেখে তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে তৃণমূল। আর এরপরেই এই স্লোগানকে হাতিয়ার করে দেশজুড়ে নিজেদের নিজেদের জায়গা তৈরি করতে মরিয়া হয়ে পড়েছে তৃণমূল। ২১শে জুলাইয়ের মঞ্চ থেকে ১৬ অগাস্ট খেলা হবে দিবসের ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এমনকী ত্রিপুরা সহ দেশের বিভিন্ন প্রান্তে সোমবার খেলা হবে দিবস পালনের কর্মসূচি নেয় রাজ্যের শাসক দল। খেলা হবে দিবসের পাল্টা বিজেপি পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস পালনের ঘোষণা করে। এদিন কলকাতায় বিক্ষোভ দেখাতে শুরু করেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। কিন্তু মহামারী আইনে গ্রেফতার করা হয় তাঁদের।

Comments are closed.