অভিষেক: দু’দফাতে হাঁটু ভেঙেছে BJP’র এবার মেরুদণ্ড ভাঙবে

প্রথম দু’দফায় বিজেপির হাঁটু ভেঙেছে। পরের দফাগুলিতে মাথা ভাঙবে। দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থেকে বিজেপিকে কটাক্ষ অভিষেক ব্যানার্জির। শুক্রবার দক্ষিণ ২৪ পরগণায় ৪ টি জনসভা করেন যুব তৃণমূল সভাপতি।

এরমধ্যে বাসন্তীর জনসভা থেকে নির্বাচনে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী অভিষেক জানান, প্রথম দুদফাতেই বিজেপির হাঁটু ভেঙে গেছে। পরের দফাগুলিতে হাত ভাঙবে, ঘাড় ভাঙবে, মেরুদণ্ড ভাঙবে। এরপর ২ মে বলহরি বলে বিদায় নেবে বহিরাগতরা।

কুলতলির জনসভা থেকে ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক জানান, দক্ষিণ ২৪ পরগণা জেলায় ৩ দফায় ভোটগ্রহণ হচ্ছে। কোনও একটা দলের সুবিধা করার জন্যই এই সিদ্ধান্ত। তবুও এই জেলার ফলাফল ৩১-০ হবে। উল্লেখ্য, দক্ষিণ ২৪ পরগনায় মোট ৩১ টি বিধানসভা আসন। তৃণমূলের শক্ত ঘাঁটি বলেই পরিচিত এই জেলা। এখনও পর্যন্ত রাজ্যের এই জেলায় বিজেপি দাত ফোঁটাতে পারেনি। এই আত্মবিশ্বাসে ভর করে জমি ধরে রাখতে চাইছে তৃণমূল, তা অভিষেকের কথায় স্পষ্ট।

তিনি জানিয়েছেন, বিজেপি বলছে আমরা সবচেয়ে বড় দল। আমি বলি, আমরা আঞ্চলিক দল, শ্রমিকের দল, খেটে খাওয়া মানুষের দল। কিন্তু এই দলের সঙ্গে বিজেপি উন্নয়ণের নিরিখে লড়াইয়ে নামুক। ৭ বছরে দেশের উন্নয়নের রিপোর্ট কার্ড নিয়ে আসুক। আমিও নিয়ে যাচ্ছি। এরপরেই তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ১০ বছরে উন্নয়ণের হিসেব নিন, আর জোড়াফুলে ভোট দিন। অভিষেকের দাবি, লাইনে দাঁড়িয়ে জোড়াফুলে ভোট দেবেন, আর দিদির সরকার বাড়িতে রেশন দিয়ে যাবে।

কুলতলির সভায় উপস্থিত মহিলাদের প্রশ্ন করে অভিষেক বলেন, আপনারা কি চান বাংলার মেয়ে দিল্লির কাছে মাথা নত করুক। নাকি চান ভাঙা পায়ে দিল্লির কাছ থেকে বাংলার অধিকার ছিনিয়ে নিয়ে আসুক।

Comments
Loading...