ভিন রাজ্যে ২১ জুলাই পালনে গ্রেফতার তৃণমূল কর্মী-সমৰ্থকেরা; ট্যুইটারে তীব্র প্রতিক্রিয়া অভিষেকের

ত্রিপুরায় তৃণমূল কর্মী সমর্থকদের গ্রেফতারির ঘটনায় এবার ট্যুটারে তীব্র প্রতিক্রিয়া জানালেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি।

একুশে জুলাই দুপুরে তিনি একটি ট্যুইট করে লেখেন, বিজেপি শাসিত রাজ্যে তৃণমূল কর্মীদের উপর যে ধরনের অত্যাচার হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানাই। এই ভাবে ভয় দেখিয়ে আমাদের থামানো যাবে না।

গেরুয়া শিবিরকে উদ্দেশ্য করে অভিষেকের হুঁশিয়ারি, এই শহিদ দিবসে আর একবার মনে করিয়ে দিতে চাই, নিপীরণকারী শক্তির বিরুদ্ধে লড়াইয়ে তৃণমূল এক ইঞ্চিও জমি ছাড়বে না।

এবার সর্বভারতীয় স্থরে একুশে জুলাই পালন করতে চলছে তৃণমূল। বাংলার বাইরে একাধিক রাজ্যে জায়ান্ট স্ক্রিন লাগিয়ে তৃণমূল নেত্রীর বক্তৃতা শোনানোর ব্যবস্থা করা হয়েছে। সেই সঙ্গে ভিন রাজ্যে তৃণমূল কর্মী সমর্থকরা বেশ কিছু কর্মসূচিও পালন করছে শহিদ দিবস উপলক্ষ্যে।

শহিদ দিবস পালনের উদ্দেশ্যে পাশের রাজ্য ত্রিপুরাতেও তৃণমূল কর্মী সমর্থকরা জমায়েত করেছিলেন। কোভিড কালে অবৈধ জমায়েতের অভিযোগ ত্রিপুরা শাখার নেতা আশীষলাল সহ ৮২ জন তৃণমূল কর্মী সমর্থককে গ্রেফতার করেছে সে রাজ্যের পুলিশ।

আর শহিদ দিবসের দিন বিজেপি শাসিত রাজ্যে তৃণমূল কর্মীদের এই গ্রেফতারির প্রতিবাদেই এদিন ট্যুইট করেন ডায়মন্ড হারবারে সাংসদ।

ত্রিপুরা প্রশাসনের দাবি, জমায়েতের অনুমতি না থাকা সত্তেও তৃণমূল সমর্থকরা এই কাজ করায় তাঁদের বাধ্য হয়ে আটক করতে হয়েছে। এদিকে তৃণমূলের দাবি, সারা দেশের মত ত্রিপুরাতেও বিজেপি স্বৈরাচারী শাসন চালাচ্ছে।

Comments
Loading...