গানের তালে “হায় গরমি”, বড়দিনের উৎসবে মজলেন টলি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি ইন্সটাগ্রামে দেখা গিয়েছে বহু সেলেব নিজেদের মতো করে বড়দিন পালন করছেন। বড়দিনের আনন্দে ইতিমধ্যেই মেতে উঠেছে গোটা শহর। দেখতে দেখতে এই বছরটাও শেষ হতে চলল। আর তার মাঝেই নিজের মতো করে বড়দিন পালন করলেন টলি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি আরো একটি নাচের ভিডিও আপলোড করেছেন, যেখানে দেখা গিয়েছে আগুন জ্বালিয়ে গানের তালে জমিয়ে নাচছেন অভিনেত্রী রচনা।

পরনে জিন্সের উপর লাল-কালো-সাদা চেক সোয়েটার আর সেক্সি নাচে এই শীতেও জমিয়ে দিয়েছেন একা নিজেই। প্রসঙ্গত, কেরিয়ারের শুরু থেকে বহু ওড়িয়া ছবিতেই অভিনয় করেছেন রচনা। কিন্তু তারপর একে একে বাংলা ছবির মাধ্যমে তিনি প্রত্যেক বাঙালির মনে আজ স্থায়ী জায়গা করে নিয়েছেন। ছবির পাশাপাশি জমিয়ে করছেন জি বাংলার বহু চর্চিত অনুষ্ঠান দিদি নং ১। যেই শোয়ের মাধ্যমে তিনি এখন প্রত্যেকের মনে একটা আলাদা জায়গাই করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

এমনকি নিজের ৪৬ তম জন্মদিন পালন করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। আর নিজের জন্মদিনে কখনও চামেলী তো কখনও কিশোরী সেজে তাক লাগিয়ে দিয়েছেন রচনা। সম্প্রতি নিজের জন্মদিনের পার্টিতে ‘মাল ফুঁক ফুঁক লে’ গানে নেচে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী রচনা। এদিকে নাচ দেখে তাঁর বয়েস আন্দাজ করা মুশকিলই নয় এক্কেবারে কঠিন কাজ। অভিনেত্রীর হাসি, সাজ পোশাক সব কিছুই এখন আমাদের প্রত্যেকের ভালোলাগার বিষয় হয়ে উঠেছে।

Comments
Loading...