দিলীপ ঘোষ: আমি খুন শুরু করলে বংশ লোপাট হয়ে যাবে! তীব্র নিন্দা তৃণমূল, সিপিএমের

‘আমি যদি খুন করা শুরু করি, বংশ লোপাট হয়ে যাবে’, ফের বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বললেন, ‘তৃণমূলের নেতা-পুলিশকে মারুন। মেরে ফেলে দিন। দায়িত্ব আমার’। পাশাপাশি দলীয় কর্মীদের প্রতি রাজ্য সভাপতির পরামর্শ, ‘প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী চিদম্বরম যদি জেলে যেতে পারেন, তাহলে তৃণমূল নেতা, পুলিশ কাউকে রেয়াত করার দরকার নেই’।

সোমবার পূর্ব মেদিনীপুরের মেচেদার সভা থেকে তৃণমূল ও পুলিশ প্রশাসনকে এই ভাষাতেই হুমকি দিয়ে বিতর্ক সৃষ্টি করলেন দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদের অভিযোগ, তাঁদের নেতা-কর্মীদের বিরুদ্ধে হাজার হাজার ভুয়ো মামলা দেওয়া হচ্ছে। কারও বিরুদ্ধে মিথ্যা গাঁজা পাচার, ধর্ষণ এমনকী খুনের মামলাও দেওয়া হচ্ছে। তাঁর বিরুদ্ধেও অনেক মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে বলে রাজ্যের শাসক দল ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্য বিজেপি সভাপতি। দিলীপ ঘোষের কথায়, ‘আমার নামে অনেক মামলা দেওয়া হয়েছে, আমি নাকি খুন করেছি’! এরপরেই তাঁর সরাসরি হুমকি, ‘আমি এখনও মারিনি। যেদিন খুন করতে শুরু করব, সেদিন বুঝতে পারবেন’। কর্মী সমাবেশে দিলীপ ঘোষ বলেন, আমি যদি খুন করা শুরু করি, তাহলে বংশ লোপাট হয়ে যাবে।
সেই সঙ্গে দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূল নেতাদের উদ্দেশে দিলীপের বার্তা, প্রাক্তন অর্থমন্ত্রী চিদম্বরকেও জেলে যেতে হয়েছে, তাই পুলিশ কিংবা তৃণমূল নেতা কাউকেই রেয়াত করা হবে না।
দিলীপ ঘোষের মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল-সিপিএম।

Comments
Loading...