অনুপ্রবেশকারী ইস্যুতে তৃণমূলকে আক্রমণ অমিত শাহর

অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক। তাই তৃণমূল চায় না অনুপ্রবেশ বন্ধ হোক। এই ভাষাতেই পূর্ব মেদিনীপুরের কাঁথির সভা থেকে রাজ্যের শাসক দলকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। মঙ্গলবার কাঁথি রেল স্টেশন সংলগ্ন ময়দানের সভা থেকে অমিত শাহের অভিযোগ, সব কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে নিজের নামে চালাচ্ছেন মুখ্যমন্ত্রী। অমিতের কথায়, প্রধানমন্ত্রীর ‘স্বচ্ছ ভারত’কে ‘নির্মল বাংলা’ বলে চালানো হচ্ছে। ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ প্রকল্পকে ‘কন্যাশ্রী’ নামে চালানো হচ্ছে। বিজেপি সভাপতির অভিযোগ, এই সভার অনুমতি দেওয়া হয়েছে বলে এডিএমকে বদলি করা হয়েছে। অমিত শাহের কটাক্ষ, এমন দিন আসবে, যেদিন বাংলায় আর কোনও ডিএমই থাকবেন না। তাঁর হুঁশিয়ারি, আগামী লোকসভা ভোটের গণনার প্রথম ঘন্টায় দেখা যাবে তৃণমূল সরকার ক্ষমতাচ্যুত হয়েছে।
অন্যদিকে, হুগলির আরামবাগের সভায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেন, পশ্চিমবঙ্গে সিন্ডিকেট রাজ ও সন্ত্রাস রাজের বাড়বাড়ন্ত হয়েছে।
মঙ্গলবার রাজ্যে তিনজন বিজেপি নেতা দলের নির্বাচনী প্রচারের জন্য উড়ে এসেছেন। কাঁথিতে সভা করেন বিজেপি সভাপতি অমিত শাহ, হুগলিতে বিপ্লব দেব এবং শ্রীরামপুরে সভা করেন কেন্দ্রীয় বিজেপি মন্ত্রী গিরিরাজ সিংহ।

Comments
Loading...