ফের রাজারহাটে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার ১০ টি সেভেন এমএম পিস্তল

রাজারহাটে আরও একটি অস্ত্র কারখানার হদিশ পেল কলকাতা পুলিশ। বৃহস্পতিবার কলকাতা লাগোয়া রাজারহাটে একটি অস্ত্র কারখানার হদিশ পেয়েছিল পুলিশ। ৩ অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছিল। সেই মামলায় ধৃতদের জিজ্ঞাসাবাদ করে রাজারহাটেই মিলল আরও একটি অস্ত্র কারখানার হদিশ।

রাজারহাটের ছোটগাঁতি গ্রামে ওই অস্ত্র কারখানায় অভিযান চালিয়ে, প্রায় তৈরি হওয়া ১০ টি সেভেন এমএম পিস্তল উদ্ধার করে পুলিশ। এছাড়া একটি লেদ মেশিন সহ আগ্নেয়াস্ত্র তৈরির যন্ত্রাংশও বাজেয়াপ্ত করে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।
বৃহস্পতিবার এসটিএফ গ্রেফতার করেছিল ৪ জনকে। উদ্ধার হয়েছিল ৩০ টি নাইন এমএম পিস্তল। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা জানতে পারেন, রাজারহাটের দোননগর এলাকার অস্ত্র কারখানার কথা। এরপর বিধাননগর পুলিশকে সঙ্গে নিয়ে এসটিএফের গোয়েন্দারা হানা দেন রাজারহাটের সেই বাড়িতে। সেখান থেকে প্রায় তৈরি হয়ে যাওয়া আরও ৬০ টি নাইন এমএম পিস্তল উদ্ধার করেন তাঁরা। এছাড়াও পাওয়া যায় বন্দুক তৈরির জিনিস, মশলা এবং গুলি। রাজারহাটের ওই বাড়ি থেকে আরও ৩ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে ৮৮ হাজার টাকার জাল নোটও বাজেয়াপ্ত করেছিল পুলিশ।
ভোটের মুখে ওই এলাকাতেই ফের অস্ত্র কারখানার হদিশ মেলায় কপালে চিন্তার ভাঁজ পুলিশ প্রশাসনের।

Comments
Loading...