হাওড়ায় ভোটের ডিউটিতে আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মধ্যে গুলির লড়াই, মৃত ১, জখম ২

নিজেদের মধ্যে গণ্ডগোলের জেরে বৃহস্পতিবার সকালে হাওড়ার বাগনানে গুলির লড়াই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মধ্যে। জানা গিয়েছে, সেই লড়াইয়ে প্রাণ হারিয়েছেন এক জওয়ান। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় আরও দুই জওয়ানকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
সোমবার উলুবেড়িয়া কেন্দ্রে নির্বাচন। সে জন্য বাগনানের বাঙালপুর জ্যোতির্ময়ী গার্লস হাইস্কুলে তৈরি হয়েছিল কেন্দ্রীয় বাহিনীর শিবির। অসম রাইফেলসের সেভেন্থ ব্যাটালিয়নের জওয়ানদের জন্য সেখানে শিবিরের ব্যবস্থা করা হয়েছিল।
স্থানীয় বাসিন্দারা জানান, এ দিন সকালে এলাকার মানুষ স্কুলের ভিতর থেকে গুলির আওয়াজ পান। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, কোনও বিষয় নিয়ে দুই জওয়ানের মধ্যে প্রথমে বচসা শুরু হয়। ঝামেলায় জড়িয়ে পড়েন আরও কয়েক জন। তার মধ্যেই গুলি চলে। পুলিশ সূত্রে প্রাথমিকভাবে জানা গিয়েছে, মোট ১৩ রাউন্ড গুলি চলেছে।
হাওড়া জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক জনের। আহত দু’জন। ভোলানাথ দাস নামে এক সুবেদারের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতেলে চিকিৎসাধীন রিন্টু বোধক এবং অনিল রাজবংশী নামে দুই জওয়ান। অসম রাইফেলস জানিয়েছে, গুলি বিনিময় হয়নি। একজনই গুলি চালিয়েছে। অভিযুক্ত জওয়ান লক্ষীকান্ত বর্মনকে গ্রেফতার করা হয়েছে।

Comments
Loading...