২ কোটি নয়, ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার ১ লক্ষ ১৩ হাজার ৮৯৫ টাকা, অনিচ্ছাকৃত ভুলের জন্য আমরা দুঃখিত

২ কোটি টাকা নয়, বিজেপির ঘাটালের প্রার্থী এবং প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার হয়েছে ১ লক্ষ ১৩ হাজার টাকা। প্রাথমিক খবরের ভিত্তিতে the bengal story তে প্রকাশিত হয়েছিল, বৃহস্পতিবার গভীর রাতে পিংলা থেকে ভারতী ঘোষের গাড়ি তল্লাশি করে প্রায় ২ কোটি টাকা উদ্ধার করেছে পুলিশ। পরে জানা যায়, উদ্ধার হয়েছে ১ লক্ষ ১৩ হাজার ৮৯৫ টাকা। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমরা দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী।
পশ্চিম মেদিনীপুর পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সওয়া ১১ টা নাগাদ মিন্ডুমারির কাছে পুলিশের বিশেষ দল ভারতী ঘোষের গাড়ি আটকায়। কিন্তু তিনি তাঁর গাড়ি তল্লাশিতে বাধা দেন। শুধু তাই নয়, পুলিশের যে দল ঘটনার ভিডিও রেকর্ডিং করছিল, ভারতী ঘোষ সেই ক্যামেরা কেড়ে নেন এবং ছবি মুছে দেন। এরপর তিনি সেখান থেকে পালিয়ে যান। এরপর আড়াই কিলোমিটার দূরে ফের তাঁর গাড়ি আটকায় পুলিশের অন্য একটি দল। সেখানে গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করা হয়। এবং তাঁর গাড়িতে তল্লাশি করে ১ লক্ষ ১৩ হাজার ৮৯৫ টাকা উদ্ধার হয়, কিন্তু তিনি বাজেয়াপ্ত টাকার লিস্টে সই করতে অস্বীকার করেন। রাত ১ টা থেকে দেড়টার মধ্যে এই পুরো ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, ভারতী ঘোষের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। আগামী রবিবার ঘাটাল কেন্দ্রে লোকসভা নির্বাচন। ভোটের তিন দিন আগে খোদ বিজেপি প্রার্থী টাকা নিয়ে মাঝরাতে কোথায় যাচ্ছিলেন তা তদন্ত করে দেখা হচ্ছে। পুরো বিষয়টি নির্বাচন কমিশনে জানানো হয়েছে রাজ্য প্রশাসনের পক্ষ থেকে। রাজ্যে নির্বাচন চলাকালীন কোনও প্রার্থীর গাড়ি থেকে মাঝরাতে টাকা উদ্ধারের ঘটনা রীতিমতো নজিরবিহীন।

Comments
Loading...