প্রায় ২ কোটি টাকা সহ মাঝরাতে আটক ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ, অস্বস্তিতে গেরুয়া শিবির

রাজ্যে ষষ্ঠ দফা নির্বাচনের আগে চরম অস্বস্তিতে বিজেপি শিবির। বৃহস্পতিবার গভীর রাতে ঘাটালের বিজেপি প্রার্থী এবং প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ টাকা। পুলিশ সূত্রে খবর, রাত সাড়ে ১২ টা নাগাদ পশ্চিম মেদিনীপুরের পিংলার মণ্ডলবাড়ের কাছে নিয়মমাফিক তল্লাশি চলাকালীন চারটি গাড়িতে প্রচুর টাকা সহ হাতেনাতে ধরা হয় প্রাক্তন আইপিএস এবং ঘাটালের বিজেপি প্রার্থীকে। উদ্ধার হওয়া টাকার পরিমাণ দু’কোটিরও বেশি। কোথা থেকে এত টাকা এল, কোথায় তা নিয়ে যাওয়া হচ্ছিল, জানতে ভারতীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তবে সব অভিযোগ অস্বীকার করেছেন ভারতী ঘোষ। তাঁর দাবি, ‘পুলিশই তাঁর গাড়িতে টাকা রেখে নাটক করছে। তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে।’
রবিবার ঘাটাল লোকসভা কেন্দ্রে ভোট। তার ঠিক আগে এই ঘটনাকে কেন্দ্র করে অস্বস্তি বিজেপি শিবিরে। চারটি গাড়িতে করে এত টাকা নিয়ে বিজেপি প্রার্থী অত রাতে কোথায় যাচ্ছিলেন, সেই প্রশ্ন উঠছে। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। সোনা প্রতারণা সহ একাধিক মামলায় নাম জড়িয়েছে তাঁর নাম। প্রচার পর্বেও বিতর্ক হয়েছে তাঁকে নিয়ে। কয়েক দিন আগেই কেশপুরে গিয়ে উত্তরপ্রদেশ থেকে ছেলে এনে তৃণমূলকর্মীদের কুকুরের মতো মারার হুমকি দিয়েছিলেন ভারতী। এ বার টাকা পাচারের অভিযোগে জড়ালেন তিনি।

Comments
Loading...