বেহালা পূর্বে রত্নার বিরুদ্ধে প্রার্থী শোভন? তালিকায় রদবদলের সম্ভাবনা

বিজেপির প্রার্থী তালিকায় আবার রদবদল। বেহালা পূর্ব থেকে প্রার্থী হতে পারেন শোভন চ্যাটার্জি। এই কেন্দ্রে বিজেপির ঘোষিত প্রার্থী পায়েল সরকার লড়াই করতে পারেন বেহালা পশ্চিম থেকে। বিজেপির প্রার্থী তালিকায় নাম না থাকায় দলের সব পদ থেকে পদত্যাগ করেছিলেন শোভন-বৈশাখী।

জানা গিয়েছে, বালি থেকে প্রার্থী হচ্ছেন না বৈশালী ডালমিয়া। সেক্ষেত্রে বালি থেকে হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীকে প্রার্থী করা হতে পারে।
এবারের ভোটে প্রার্থী হয়েছেন একাধিক সাংসদ। সাংসদ বাবুল সুপ্রিয়, লকেট চ্যাটার্জিকে প্রার্থী করা হয়েছে। রাজ্যসভার প্রাক্তন সাংসদ স্বপন দাশগুপ্তকেও প্রার্থী করা হয়েছে তারকেশ্বর থেকে।

আর মাত্র ১০ দিন পরেই নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ। এর মধ্যে ৪ দফার প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। সূত্রের খবর, নদিয়ার কৃষ্ণনগর উত্তর আসন থেকে মুকুল রায়কে প্রার্থী করার কথা ভাবা হচ্ছে। কামারহাটিতে রাজু ব্যানার্জি লড়াই করতে পারেন। হাবড়া থেকে দাঁড়াতে পারেন রাহুল সিনহা। রাজারহাট-গোপালনপুর আসন থেকে শমীক ভট্টাচার্যকে প্রার্থী করা হতে পারে। বিধাননগর আসনে দাঁড়াতে পারেন সব্যসাচী দত্ত।

সূত্রের খবর, প্রার্থী তালিকায় নাম নেই দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বৃহস্পতিবার দিলীপ নিজেই সেই কথা জানিয়েছেন। তিনি বলেছেন, আমি প্রার্থী হচ্ছি না। আমি সকলকে জেতানোর দায়িত্বে আছি।

Comments
Loading...