ভবানীপুরে প্রচারে ঝড় তুলতে শনিবার থেকেই মাঠে নামছেন অভিষেক ব্যানার্জি

একুশের ভোটে মমতা ব্যানার্জিকে মমতার সৈনিক হিসেবা কাজ করেছিলেন অভিষেক ব্যানার্জি। প্রচারে ঝড় তুলেছিলেন তিনি। বিজেপিকে নিশানা করে ঝাঁঝালো ভাষণ দিয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জি। এবার ভবানীপুরেও প্রচারে ঝড় তুলতে মাঠে নামছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আগামী শনিবার থেকেই প্রচারে নামছেন তিনি।

তৃণমূল সূত্রের খবর, শুধু ভবানীপুর নয়, সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও প্রচারে যাবেন অভিষেক। ৩০ সেপ্টেম্বর ভবানীপুর, সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোট হবে। আগেই জানা গিয়েছিল ভোটের প্রচারে রণকৌশল সাজাতে তালিকা প্রকাশ করেছে তৃণমূল। সেই তালিকায় বিধায়ক, সাংসদ থেকে শুরু করে নাম ছিল অনেকের। পার্থ চ্যাটার্জি, ফিরহাদ হাকিম, সুব্রত মুখার্জি, সৌগত রায়, অভিষেক ব্যানার্জি, অরূপ বিশ্বাস, সায়নী ঘোষ, জুন মালিয়া, মিমি চক্রবর্তী, দেব সহ হেভিওয়েট নেতাদের নাম ছিল তালিকায়। ফিরহাদ হাকিম নিয়ম করে রোজ প্রচার সারছেন।

প্রচারে নেমেছেন সুব্রত মুখার্জি। ২১ শে ভবানীপুর কেন্দ্র থেকে জয়ী শোভনদেব চ্যাটার্জিকে আগেই মমতার সমর্থনে দেওয়াল লিখতে দেখা গেছে। এবার জানা গেল অবশেষে প্রচারে নামছেন অভিষেক ব্যানার্জি। জয় নিশ্চিত জেনেই রেকর্ড মাত্রায় মমতা ব্যানার্জিকে জেতানোর লক্ষ্য নিয়েছে তৃণমূল। আর সেইমত এবার প্রচারের মাঠে দেখা যাবে অভিষেককে।

অন্যদিকে ১৫ সেপ্টেম্বর ও ১৬ সেপ্টেম্বর ত্রিপুরায় অভিষেক ব্যানার্জির পদযাত্রা বাতিল করে দিয়েছে সেই রাজ্যের পুলিশ। ২২ সেপ্টেম্বর ত্রিপুরায় পদযাত্রা করার কথা আছে অভিষেক ব্যানার্জির। এবার সেটাও বাতিল করে দিলে আদলতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল।

Comments
Loading...