টাকা দিয়ে লোক এনে সভা ভরায় BJP! বিস্ফোরক ভিডিও শেয়ার সেলিমের

সিপিএমের পলিটব্যুরো সদস্য তথা একুশের নির্বাচনে চণ্ডীতলার প্রার্থী মহম্মদ সেলিম শনিবার দিন একটি ভিডিও ট্যুইট করেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন বিজেপির পতাকা হাতে দাঁড়িয়ে। সাংবাদিকের প্রশ্নের উত্তর এক যুবক জানান, বিজেপির মিটিংয়ে আসার জন্য তাঁদের মালিক সপ্তাহে চারশো টাকা করে দেন।

ভিডিওটিতে বাচ্চা কোলে এক মহিলারও সাক্ষাৎকার দেখা যায়। ওই মহিলা বলছেন তাঁকে মালিক বিজেপির জনসভায় নিয়ে এসেছেন। অপর এক মহিলার মন্তব্য আরও বেদনাদায়ক। তিনিও দাবি করেন বিহার থেকে বাংলায় এসেছেন কাজের সন্ধানে। তাঁকেও মালিক এনেছেন জনসভায়। মহিলার অভিযোগ সকাল থেকে মিটিংয়ে এলেও তাঁদের খেতে পর্যন্ত দেওয়া হয়নি।

লল্লন টপের ওই ভিডিওটি ট্যুইট করে সিপিএম নেতা সেলিম লেখেন, নীচের ভিডিও টিতে বোঝা যাচ্ছে, তথাকথিত ক্রাউড পুলার নরেন্দ্র মোদী, অমিত শাহের জনসভার প্রকৃত চিত্র!
আরও লেখেন, প্রতিবেশী রাজ্যের পরিযায়ী শ্রমিকদের টাকার বিনিময়ে বিজেপির জনসভায় এনে মাঠ ভরানো হচ্ছে। তাঁর কটাক্ষ, এভাবেই গোদি মিডিয়ার মাধ্যমে বাংলায় বিজেপি তাঁদের ভাবমূর্তি উজ্জ্বল করছে।

অন্য একটি ট্যুইটে সিপিএমের প্রাক্তন সাংসদ লেখেন, বিজেপি ঠিকাদারদের মোটা অংকের টাকা দেয়, বিনিময়ে ঠিকাদাররা পশুর মত লরি বোঝাই করে তাঁদের কাছে কাজ করা শ্রমিকদের বিজেপির সভায় আনেন।

[আরও পড়ুন- WB Election 2021: নিজেই নিজের গাড়ির কাচ ভাঙছেন লকেট! ভিডিও জারি করল TMC] 

তৃণমূল নেত্রী একাধিক সময় দাবি করেছেন, বিজেপি টাকা ছড়িয়ে জনসভায় মাঠ ভরায়। মোদী বারবার সেই অভিযোগ অস্বীকার করেছেন। এমনকি শনিবার শিলিগুড়ি থেকেও মমতার এই অভিযোগ অস্বীকার করেন মোদী। সেই দিনই সামনে এলো এই চাঞ্চল্যকর ভিডিও। ট্যুইটে সেই একই অভিযোগ করলেন মহম্মদ সেলিমও।

Comments
Loading...