BREAKING: MP সুনীল মণ্ডল, MLA শীলভদ্র, বনশ্রী, তাপসী, অশোক, সৈকত, বিশ্বজিৎ……? আর কে কে?

শনিবার দুপুরে পশ্চিম মেদিনীপুরে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দেবেন শুভেন্দু অধিকারী। এদিন সকালে কৈলাস বিজয়বর্গীয় শুভেন্দুকে ফোন করে দুপুর ২ টোর মধ্যে মেদিনীপুরের কলেজ মাঠে পৌঁছে যেতে বলেন। তবে শুভেন্দুর বিজেপিতে যোগদান নিশ্চিত হলেও তাঁর সঙ্গে আর কতজন বিজেপিতে যাচ্ছেন তা শুক্রবার গভীর রাত পর্যন্ত নিশ্চিত নয়।

সূত্রের খবর, তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল এবং উত্তরবঙ্গের এক প্রাক্তন সাংসদ যোগ দিচ্ছেন বিজেপিতে। পাশাপাশি, তৃণমূল এবং বাম শিবির মিলিয়ে কয়েকজন বিধায়কও যোগ দেবেন এদিন। তাঁদের মধ্যে পূর্ব মেদিনীপুরের বিধায়ক ৩ জন। তাঁরা হলেন কাঁথি উত্তর কেন্দ্রের তৃণমূল বিধায়ক বনশ্রী মাইতি, হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল ও তমলুকের সিপিআই বিধায়ক অশোক দিন্দা।

এছাড়া বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত যোগ দিচ্ছেন বিজেপিতে। এর পাশাপাশি শোনা যাচ্ছে বর্ধমানের দুই তৃণমূল বিধায়ক, মন্তেশ্বরের সৈকত পাঁজা ও কালনার বিশ্বজিৎ কুণ্ডুর নাম। এই দুজনও বিজেপিতে যেতে পারেন বলে জল্পনা।

এছাড়াও আরও ৩-৪ জন বিধায়ক এবং পুরসভা, পঞ্চায়েত ও ব্লক পর্যায় মিলিয়ে প্রায় ১০০ জন স্থানীয় স্তরের তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিতে পারেন।

Comments
Loading...