গুরুতর অসুস্থ হয়ে উডল্যান্ডসে ভর্তি হলেন বুদ্ধদেব ভট্টাচার্য, ভর্তি আইসিসিইউতে, হাসপাতালে মুখ্যমন্ত্রী, সূর্যকান্ত মিশ্র

গুরুতর শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শুক্রবার সন্ধ্যায় বাড়িতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন বুদ্ধদেব ভট্টাচার্য। অনেকদিন ধরেই তিনি সিওপিডিতে ভুগছেন। পাশাপাশি, চোখের সমস্যাও রয়েছে। কিছুদিন আগেই অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে বাড়িতে গিয়ে দেখে আসেন রাজ্যপাল।
এদিন বিকেল থেকেই বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার আচমকা অবনতি হয়। বাড়িতে তাঁকে প্রায় সবসময়ই অক্সিজেন নিতে হয়। কিন্তু এদিন শ্বাসকষ্ট আরও বৃদ্ধি পায়। কমে যায় রক্তচাপ। সঙ্গে সঙ্গে তাঁর পরিবারের পক্ষ থেকে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু বাড়িতে চিকিৎসা সম্ভব নয় বলে তাঁকে দ্রুত উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উডল্যান্ডস হাসপাতালের আইসিসিইউতে তাঁকে ভর্তি করা হয়। রাত সাড়ে ৮ টা নাগাদ বুদ্ধদেববাবুকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
দীর্ঘদিন ধরেই সিওপিডি সমস্যায় ভুগছেন বুদ্ধদেব ভট্টাচার্য। বহুদিন ধরেই পার্টি অফিস যাওয়া বন্ধ করে দিয়েছেন তিনি। এবার লোকসভা ভোটও দিতে পারেননি বুদ্ধদেব ভট্টাচার্য। যদিও তীব্র শারীরিক অসুস্থতা নিয়েই বুদ্ধদেববাবু অক্সিজেন সিলিন্ডার নিয়েই বামেদের ব্রিগেডে গিয়েছিলেন।

Comments
Loading...