রাজ্যে তৃণমূলের থেকেও বিজেপি বড় বিপদ, দলীয় মুখপত্রের সাক্ষাৎকারে ইঙ্গিত বুদ্ধদেব ভট্টাচার্যের

সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র থেকে সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি বারবার পশ্চিমবঙ্গ নিয়ে স্পষ্ট করেছেন তাঁদের রাজনৈতিক অবস্থান। তৃণমূল এবং বিজেপিকে একাসনে বসিয়ে দু’দলকেই হারানোর ডাক দিয়েছেন সিপিএম নেতৃত্ব। এই পরিস্থিতিতে নির্বাচন চলাকালীন রবিবার দলীয় মুখপত্র গণশক্তি পত্রিকায় সাক্ষাৎকারে বিজেপিকে সরাসরি তৃণমূলের থেকেও বড় বিপদ বলে চিহ্নিত করলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দেশে যে নির্বাচন চলছে তা নিয়ে এই প্রথম মুখ খুললেন বুদ্ধদেব ভট্টাচার্য।
রাজ্যের পরিস্থিতি এবং তৃণমূল-বিজেপি নিয়ে প্রশ্নের উত্তরে সাক্ষাৎকারে বুদ্ধদেব ভট্টাচার্য পালটা প্রশ্ন তোলেন, ‘তৃণমূলের গরম তেলের কড়াই থেকে বিজেপির জ্বলন্ত উনুনে ঝাঁপ দেওয়া কি বুদ্ধিমানের কাজ?’ এই কথার মধ্যে দিয়ে বুদ্ধদেববাবু কি রাজ্যে তৃণমূলের থেকে বিজেপিকে বড় বিপদ বলে মনে করছেন, এই প্রশ্নই উঠছে সিপিএম নেতা-কর্মীদের মধ্যে।
পাশাপাশি, নরেন্দ্র মোদীর প্রশ্নে উত্তর দিতে গিয়ে বুদ্ধদেববাবু জানিয়েছেন, ‘ধান্দাবাজদের চৌকিদারকে হটাতেই হবে।’ দেশেও বিজেপিই প্রধান বিপদ, তাও সরাসরি নির্দিষ্টভাবেই জানিয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য।

Comments
Loading...