দিল্লি থেকে বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর, কংগ্রেস প্রার্থী বিজেন্দ্র সিংহ, পঞ্জাবে সানি দেওলের নাম নিয়ে জল্পনা

দিল্লির দুই লোকসভা কেন্দ্র থেকে বিজেপি ও কংগ্রেসের হয়ে দুই ভারতীয় খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করছেন এবারের সাধারণ নির্বাচনে। সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর পূর্ব দিল্লির লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন বলে আগেই জানা গিয়েছিল। মঙ্গলবার বক্সার বিজেন্দ্র সিংহওকে দক্ষিণ দিল্লি লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করল কংগ্রেস।
সোমবারই দিল্লির ৬ টি লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেস প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছিল। তবে দক্ষিণ দিল্লির কেন্দ্রের প্রার্থী নির্বাচন নিয়ে বেশ বেগ পেতে হয়েছে কংগ্রেসকে। অবশেষে, মঙ্গলবার প্রথম ভারতীয় বক্সার হিসেবে অলিম্পিক মেডেল জয়ী বিজেন্দ্র সিংহকে দক্ষিণ দিল্লি কেন্দ্রের প্রার্থী ঘোষণা করল কংগ্রেস। দলে যোগ দিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও কংগ্রেস জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধীকে ধন্যবাদ জানিয়েছেন বিজেন্দর সিংহ। বক্সিং রিং থেকে রাজনীতির ময়দানে প্রবেশ করে উত্তেজিত বিজেন্দর সিংহ ট্যুইটারে লেখেন, দীর্ঘ ২০ বছর ধরে বক্সিং রিংয়ে দেশকে গর্বিত করেছেন, এবার দেশের মানুষের জন্য কিছু করার তাগিদেই রাজনীতির ময়দানে প্রবেশ করলেন তিনি। দক্ষিণ দিল্লির কেন্দ্রে বিজেন্দ্র সিংহের প্রতিপক্ষ বিজেপির বিদায়ী সাংসদ রমেশ বিধুরি ও আম আদমি পার্টির রাঘভ চাড্ডা।
অন্যদিকে, জল্পনা সত্যি করে মঙ্গলবার বিজেপিতে যোগ দিলেন বলিউডের ‘অ্যাংরি ইয়ংম্যান’ সানি দেওল। পঞ্জাবের গুরুদাসপুর কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হতে পারেন ‘বর্ডার’ ও ‘গদর’ সিনেমা খ্যাত এই অভিনেতা।

Comments
Loading...