ফের কংগ্রেসকে জোট বার্তা সিপিএমের। বহরমপুর এবং মালদহ দক্ষিণ কেন্দ্রে প্রার্থী দিল না বামেরা। বুধবার বামফ্রন্টের বৈঠক শেষে আলিমুদ্দিন স্ট্রিটে এক সাংবাদিক বৈঠকে বিমান বসু জানান, আসন সমঝোতার কথা ভেবে বামেরা প্রথমে কংগ্রেসের জেতা চারটি আসনে প্রার্থী দেয়নি। কিন্তু কংগ্রেস আসন সমঝোতা প্রক্রিয়া ভেঙে যেভাবে সিপিএমের জেতা আসনে প্রার্থী দিয়েছে তাতে বাধ্য হয়েই সিপিএমকে মালদহ উত্তর এবং জঙ্গিপুর আসনে প্রার্থী দিতে হয়।
এখনও পর্যন্ত আসন সমঝোতার কথা ভেবে এবং বিজেপি ও তৃণমূল ভোটের ভাগ হওয়া ঠেকাতে বহরমপুর ও মালদহ দক্ষিণ কেন্দ্রে প্রার্থী দেয়নি সিপিএম। এদিন বিমান বসু বলেন, এখনও সময় আছে, তাদের জেতা দুটি আসনে কংগ্রেস যে প্রার্থী দিয়েছে তা তারা প্রত্যাহার করে নিলে তাঁরাও প্রার্থী তুলে নেবেন।
কিছুদিন আগেই বিমান বসু অভিযোগ করেছিলেন, কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা ভেঙে যাওয়ার পেছনে আছে টাকার খেলা, যা নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেয় সিপিএম। কিন্তু এদিন বিমান বসু জানান, এখনও আসন সমঝোতার ব্যাপারে তাঁরা আশাবাদী। এক সাংবাদিক প্রশ্ন করেন,
কংগ্রেসের জেতা দুটি আসনে সিপিএমের প্রার্থী দেওয়া নিয়ে। জবাবে বিমান বসু বলেন, ওটা টিট ফর ট্যাট।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Mamata Warns About Fake News