শনিবার শিলংয়ে সিবিআই-এর মুখোমুখি রাজীব কুমার

কলকাতার পুলিশ কমিশনার গত মঙ্গলবারই সিবিআইকে চিঠি দিয়ে জানিয়েছিলেন, ৮ ই ফেব্রুয়ারি তিনি তাদের মুখোমুখি হতে পারেন। তার একদিন পরে আগামী শনিবার শিলংয়ের অফিসে কলকাতার সিপিকে ডাকল সিবিআই। সূত্রের খবর, সিবিআই-এর বিশেষ দল শুক্রবার কলকাতায় আসছে।
গত রবিবার কলকাতার কমিশনারের বাড়িতে সিবিআই-এর হানার চেষ্টাকে কেন্দ্র করে কেন্দ্র-রাজ্য সংঘাত তুঙ্গে। নির্বাচনের আগে চিট ফান্ড মামলায় সিবিআই তদন্তকে কেন্দ্র করে নজিরবিহীন পরিস্থিতি রাজ্যে। হঠাৎ সিবিআই-এর তৎপরতার পিছনে রাজনৈতিক উদ্দেশ্য আছে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।
৯ তারিখ রাজীব কুমারকে ডাকার পাশাপাশি, আগামী রবিবার কুণাল ঘোষকে শিলংয়ে ডেকে পাঠালো সিবিআই। সারদা চিট ফান্ড মামলায় কুণাল ঘোষকে প্রথম গ্রেফতার করেছিল সিট। পরে সেই মামলার তদন্তভার যায় সিবিআই-এর হাতে। কুণাল ঘোষ এই মামলায় এই মুহূর্তে জামিনে আছেন। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী শিলংয়েই রাজীব কুমারের সিবিআই অফিসারদের মুখোমুখি হওয়ার কথা। বৃহস্পতিবার সন্ধ্যায় কুণাল ঘোষ জানান, হাইকোর্ট থেকে আমার জামিনের একটি শর্ত, সিবিআইকে তদন্তে সহায়তা করতে হবে। আমি আইনজীবীকে নিয়ে শিলংয়ে সিবিআই অফিসে যাব।

Comments
Loading...