কৌশিক সেনকে খুনের হুমকি দিয়ে ফোন করা হয়েছিল বেঙ্গালুরুর নম্বর থেকে, তদন্ত শুরু পুলিশের

গণপিটুনি বন্ধে প্রধানমন্ত্রীকে খোলা চিঠিতে সই করা নাট্যব্যক্তিত্ব কৌশিক সেনকে হুমকি ফোন করা হয়েছিল বেঙ্গালুরুর নম্বর থেকে। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া জেনারেল ডায়েরির প্রেক্ষিতে স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করে জানতে পারল পুলিশ।

জানা গিয়েছে, বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ কৌশিক সেন নাটকের রিহার্সালে ব্যস্ত ছিলেন। সেই সময় একটি অচেনা নম্বর থেকে ফোন পান তিনি। তাঁকে প্রশ্ন করা হয়, কেন প্রধানমন্ত্রীর দফতরে চিঠি পাঠানো হয়েছে? কৌশিক সেনের অভিযোগ, ফোনে ওই ব্যক্তি তাঁকে বলেন, মুসলমানরা কিছু করলে কেন তাঁরা চুপ থাকেন? বলা হয় তৃণমূলের কাছ থেকে টাকা নিয়ে এ ধরণের প্রতিবাদ করছেন তাঁরা। এরপরই তাঁকে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ কৌশিক সেনের।
বুধবার লালবাজারের এক পুলিশ কর্তাকে ফোন করে গোটা বিষয়টি জানান কোশিক সেন। তাঁকে লিখিত অভিযোগ জানাতে বলেন ওই অফিসার। সূত্রের খবর, লিখিত অভিযোগের জন্য অপেক্ষা না করে নাট্যব্যক্তিত্বের মৌখিক অভিযোগের ভিত্তিতে হেয়ার স্ট্রিট থানায় একটি জেনারেল ডায়েরি দায়ের করে স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। তদন্তে জানা গিয়েছে, যে নম্বর থেকে কৌশিক সেনকে ফোন করা হয়, সেটি বেঙ্গালুরুর। অভিযুক্তের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত এবিষয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি কৌশিক সেন।

Comments
Loading...